দৈনিক খবর

প্রেমের টানে ভারতে গিয়ে গ্রেপ্তার বাংলাদেশি যুবক

বাংলাদেশি প্রেমিক যুবক ও ভারতীয় প্রেমিকার। তাদের ফেসবুক প্রেমের সম্পর্ক। তবে এই প্রেমিক যুগলদের ভারতের কারাগারে ঠাই হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া নশিপুর এলাকা থেকে প্রেমিক ও তার প্রেমিকাকে গ্রেপ্তার করে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলা পুলিশ। জানা গিয়েছে বাংলাদেশের কুড়িগ্রামের বাসিন্দা ওই যুবকের নাম সোহেল রানা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিজেকে এতিম দাবি করা ওই বাংলাদেশি যুবক সম্প্রতি ফেসবুকে পরিচয় হওয়া এক ভারতীয় যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। প্রায় সাড়ে তিনমাস আগে প্রেমিকার সঙ্গে দেখা করার উদ্দেশে অবৈধ উপায়ে সীমান্ত পার করে ভারতে অনুপ্রবেশ করে সে। ভারতের অনুপ্রবেশের পর ফেসবুকে পূর্ব পরিচিত একজনের বাড়িতে আশ্রয় নেয় সোহেল। তবে অবৈধভাবে ভারতের অনুপ্রবেশ করেছে এই তথ্য জানার পর সোহেলকে বাড়ি থেকে বিতাড়িত করে তারা। এই অবস্থায় কলকাতায় রাজমিস্ত্রির কাজে যুক্ত হয় সোহেল।

বুধবার রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে মুর্শিদাবাদ আসে সোহেল। মুর্শিদাবাদের হরিহরপাড়ায় আসতেই বেকায়দায় পড়ে সে। গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ও অবৈধ অনুপ্রবেশের সহযোগিতা ও আশ্রয়দানের অভিযোগে সোহেল ও তার ভারতীয় প্রেমিকাকে গ্রেপ্তার করে হরিহরপুর থানার পুলিশ। পরে বৃহস্পতিবার তাদের বহরমপুর জেলা আদালতে তোলা হয়।

Related Articles

Back to top button