Countrywideদৈনিক খবর

ঈদ যাত্রায় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে আবারো বড় দুর্ঘটনা, ২৪ জন হতাহত

সড়কে বিভিন্ন সময় ঘটেছে দুর্ঘটনা এবং এসকল দুর্ঘটনার কবলে পরে না ফেরার দেশে চলে যাচ্ছে অনেকে, এদিকে আসন্ন ঈদে ঘরমুখী মানুষ এর ঢল নেমেছে তবে যাত্রীদের যাত্রাপথে ঘটছে নানা দুর্ঘটনা তারই ধারাবাহিকতায় এবার ঈদ যাত্রায় মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে (ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে) বাস-ট্রাকের সংঘর্ষে অন্তত ৮ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে এক্সপ্রেসওয়ের ষোলঘর নামক স্থানে একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস পার্ক করা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। প্রথম আলো, ইন্ডিপেনডেন্ট টিভি

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাস-ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা যান। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান জানান, শ্রীনগর উপজেলার ষোলঘর কবরস্থান সংলগ্ন এক্সপ্রেসওয়েতে শরীয়তপুরগামী পদ্মা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে। গুরুতর আহত আরও ১৬ জনকে উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এদিকে ঈদ যাত্রায় মুন্সীগঞ্জ জেলার ঘটে যাওয়া বড় দুর্ঘটনা প্রসঙ্গে কথা বলতে গিয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর-লাহজং সার্কেল)। তোফায়েল সরকার জানান, সকাল ১০টা পর্যন্ত তারা দুর্ঘটনায় চারজনের মৃত্যুর খবর পেয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related Articles

Back to top button