Internationalদৈনিক খবর

৫ নারীকে নিষিদ্ধ দ্রব্য খাইয়ে কুকর্ম, প্রকাশ্যে ৯৫ মিনিটের ভিডিও

৫ জন তরুণীকে নিষিদ্ধ দ্রব্য খাওয়ানোর পর খারাপ কাজ করার অভিযোগ উঠেছে ভারতীয় বংশোদ্ভূত ৪৪ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। ঐ ব্যক্তির নাম বালেশ ধনখড় যিনি অস্ট্রেলিয়ায় বসবাস করেন বলে জানা গেছে। তিনি সেখানে ওভারসিজ ফ্রেন্ড অব দ্য বিজেপির প্রধান হিসেবে কাজ করতেন।

খারাপ কাজের শিকার হওয়া ওই পাঁচজন তরুণী কোরিয়ার নাগরিক বলে জানা গেছে। সিডনিতে তাদের খারাপ কাজ করার পর তিনি সেই খারাপ কাজের ভিডিও ধারণ করতেন। সম্প্রতি সেই ভিডিও ফাঁস হয়েছে।

অস্ট্রেলিয়ার স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজার পত্রিকা এ তথ্য জানিয়েছে।

খবরে বলা হয়, যুবতীদেরকে মিথ্যা কথার জালে ফেলে বন্ধুত্ব করত বলেশ। এরপর তিনি মেয়েদের বাড়িতে নিয়ে এসে নিষিদ্ধ দ্রব্য পান করাতেন। তরুণীরা জ্ঞানশূন্য হয়ে গেলে তাদের সাথে মিলিত হতেন । বিছানার পাশে থাকা অ্যালার্ম ঘড়ির পাশে লুকানো গোপন ক্যামেরায় সেই সময়ের ভিডিও করতেন বলেশ।

অস্ট্রেলিয়ান পুলিশ দাবি করেছে যে ভিডিওগুলি এতটাই ন্যাক্কারজনক যে তারা বলেশের বিকৃত কুকর্মের রূপ প্রকাশ পেয়েছে ।

বলেশকে সোমবার সিডনির আদালতে তোলা হয়। তিনি জামিনের আবেদন করেন। কিন্তু বিচারপতি মাইকেল কিং তার আবেদন শুনতে চাননি। সেখানে তাকে হাতকড়া পরানোর নির্দেশ দেওয়া হয়।

মে মাসে আবারও আদালতে তোলা হবে বলেশকে। এরপর তার সা”জা ঘোষণা করা হবে। আদালতের নির্দেশের পর তিনি কান্নায় ভেঙে পড়েন।

পেশায় তথ্য বিশেষজ্ঞ বলেশ আদালতে দোষ স্বীকার করে বলেছেন যে তিনি একাকীত্ব বোধ করতেন। তার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। কিন্তু সেটাও ভেঙে যায়। এরপর থেকে তিনি একাকীত্বে ভুগছিলেন। মূলত তার বিবাহিত জীবন সুখের ছিল না। সে কারণেই তিনি এ কাজ করেছেন বলে জানিয়েছেন।

শুধু এটা নয়, বালেশের নিকট ২০১৮ সালের দিকের থেকে বেশ কয়েকটি ভিডিও পাওয়া গিয়েছে। সেই ভিডিওগুলোতে দেখা গেছে নারীরা সংজ্ঞাহীন অবস্থায় পড়ে আছেন। যার মধ্যে একটি ভিডিওর সময় ৯৫ মিনিটেরও বেশি। বিচারপতি সেই ভিডিও দেখার পর অনেকটাই নির্বাক হয়েছেন।

Related Articles

Back to top button