Entertainmentদৈনিক খবর

ঈদে আমার দুটি সন্তানই আমার কাছে সমান গুরুত্ব পাবে : বুবলী

বাংলাদেশের অন্যতম আলোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হচ্ছেন শবনম বুবলি। সংবাদ পাঠিকা থেকে তিনি সিনেমায় নাম লেখান এবং অভিনেতা শাকিব খানের সাথে সিনেমায় অভিনয় করে ব্যাপক সাফল্য অর্জন করেন। তবে তার ব্যাক্তিগত জীবন নিয়ে বর্তমানে রয়েছেন নানা আলোচনা সমালোচনা।

দেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ব্যক্তিগত জীবনের নানান আলোচনা-সমালোচনাকে একপাশে ঠেলে তিনি সিনেমাটিতে পূর্ণ মনোযোগ দিয়েছেন। এবারের ঈদে তার দুটি সিনেমা প্রেক্ষাগৃহে আসছে। তার মধ্যে একটি সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’। এরই মধ্যে ছবিটির ট্রেলারের প্রশংসা করেছেন দর্শকরা।

‘লোকাল’ মুক্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে ঈদে মুক্তি পাওয়া দুটি ছবি তার দুই সন্তানের মতো বলে মন্তব্য করেন এ অভিনেত্রী। তিনি বলেন, দুটি সিনেমাই প্রচারের জন্য তার সন্তানদের মতো গুরুত্বপূর্ণ হবে।

বুবলী বলেন, ২০১৬ সালের ঈদে আমার প্রথম ছবি মুক্তি পায়। অনেক বছর কেটে গেছে। আমি খুবই ভাগ্যবান যে এত বছর পরও আমাদের দেশের সেরা নায়ক শাকিব খানের সঙ্গে আমার ছবি মুক্তি পাচ্ছে। এটা ভালো লাগছে. সেই সঙ্গে সাইফ চন্দন পরিচালিত আমার ‘লোকাল’ ছবিটিকে সবাই ইতিমধ্যেই অনেক ভালোবাসা দিচ্ছেন। উৎসবে আপনার নিজের সিনেমা মুক্তি পেয়ে সত্যিই ভালো লাগছে। এর আনন্দই আলাদা।

বুবলীর মতে, পরিচালক সাইফ চন্দন ভাই অনেক যত্ন নিয়ে ছবিটি সুন্দর করেছেন। ট্রেলার প্রকাশের পর তা ভালোই বোঝা গেল। কারণ, সবাই ট্রেলারের প্রশংসা করেছেন। এখানে নির্মাতা আমাকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন। আমার কাছে ‘আর’ ভাবে উপস্থাপন করেছেন। সানবার্ন একটি জিনিস ছিল. রাজশাহী-পুরান ঢাকাসহ বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতা। আমি চাই সবাই গিয়ে ছবিটি দেখুক।

দুটি সিনেমার মধ্যে আপনি কোনটি পছন্দ করবেন? এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, আমরা সিনেমাকে এতটাই ভালোবাসি যে একে শিশুর সঙ্গে তুলনা করি। আমরা সিনেমাকে ভালোবাসি যেমনটা আমরা আমাদের সন্তানদের ভালোবাসি। তাই বলি, এই ঈদে আমার দুই সন্তান আছে। একটি ‘লিডার’ এবং অন্যটি ‘স্থানীয়’। দুটোই আমার কাছে সমান গুরুত্ব পাবে।

দেশের চলচ্চিত্র অঙ্গনে শাকিব-বুবলী জুটি বেশ পারফেক্ট জুটি। আদর-বুবলী জুটি নিয়ে আপনি কতটা আশাবাদী? এমন প্রশ্নের সহজ উত্তর বুবলীর। তিনি বলেন, জুটি বা একসঙ্গে কাজ করা সম্পূর্ণ দর্শকের ব্যাপার। স্ক্রিপ্ট আসলে কাজ করবে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ, শাহীন সুমন, সাইফ চন্দন, অভিনেত্রী অরুণা বিশ্বাস, চিত্রগ্রাহক আদর আজাদসহ চলচ্চিত্রের কলাকুশলীরা।

উল্লেখ্য, অভিনয়ের মাধ্যমেই অভিনেতা শাকিব খানের সাথে গোপনে বিয়ে করেন অভিনেত্রী শবনম বুবলি এবং তাদের ঘরে জন্ম নেয় পুত্র সন্তান শেহজাদ খান বীর। তবে তাদের এই গোপন বিষয়টি প্রকাশ্যে আসতেই শুরু হয় নানা আলোচনা সমালোচনা।

Related Articles

Back to top button