দৈনিক খবর

নিজ ঘর থেকে প্রবাসীর স্ত্রীর মুখ বাঁধা মরদেহ উদ্ধার

বসতঘর থেকে ইতালি প্রবাসীর স্ত্রীর মুখ বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণভা শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে গৃহবধু আকলিমাকে। শুক্রবার (৩ মার্চ) সকালে মাদারীপু‌রের শিবচরে তার মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা গ্রামের ইটালী প্রবাসী শাহালম ফকিরের স্ত্রী আকলিমা আক্তার একমাত্র ছোট মেয়ে সাদিয়াকে নিয়ে বসবাস করতো। শুক্রবার সকালে সাদিয়া ঘুম থেকে উঠে মাকে ভিন্ন বিছানায় দেখতে পায়। মাকে অনেক ডাকাডাকি করলেও ঘুম থেকে না ওঠায় পাশের বাড়ির লোকদের ডেকে আনে।পরে প্রতিবেশীরা এসে আকলিমার নিথর দেহ পড়ে থাকতে দেখে শিবচর থানায় খবর দেয়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান, ওসি মো. আনোয়ার হোসেন, পরিদর্শক (তদন্ত) মো. আমির সেরনিয়াবাতের নেতৃত্বে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে আসে। এ সময় আকলিমার মুখ কালো কাপড় দিয়ে বাঁধা ছিল। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর প্রেরন করা হয়েছে। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর পাঠানো হচ্ছে। প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি শ্বাসরোধ করা হয়েছে আকলিমাকে। তদন্ত ও অভিযান চলছে।

Related Articles

Back to top button