দৈনিক খবর

আলিয়ার ঘরের ভেতরের একান্ত ছবি তুলে ভাইরাল করল দুই ব্যাক্তি

ঘরের পোশাকে, ঘরের ভেতরে ছিলেন আলিয়া ভাট, একান্ত বিকেল কাটাচ্ছিলেন। সে সময় পাশের ভবন থেকে দুই ব্যাক্তি আলিয়ার একান্ত ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছেন। বিষয়টি আলিয়া নিজেই জানিয়েছেন, সহায়তা চেয়েছিলেন পুলিশের। যদিও সোশ্যাল হ্যান্ডেলের সেই পোস্ট পরে মুছে ফেলেন আলিয়া।

মঙ্গলবার রাতে নিজের বাড়িতে বসেই একান্তে কিছুক্ষণ সময় কাটাচ্ছিলেন আলিয়া ভাট। ভারতীয় বগণমাধ্যম বলছে, তখনই ফটো শিকারীদের নজরে পড়ে যান আলিয়া, সঙ্গে তাঁর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে নেন পাপারাজ্জিরা।

ছবিগুলো চারিদিকে ছড়িয়ে পড়তেই অভিনেত্রীর ভক্তরাও রীতিমতো ক্ষিপ্ত। তবে এটাই নিশ্চিন্ত যে, আলিয়া-রণবীরের কন্যা রাহা নিরাপদে।

এই ঘটনায় আলিয়ার পাশে দাঁড়িয়েছেন, অর্জুন কাপুর, আনুশকা শর্মাসহ আলিয়ার মা ও বোন। আলিয়ার মা, সোনি রাজদান লিখেছেন, ‘অবাক হয়েছি এবং একজন ব্যক্তির গোপনীয়তার প্রতি এহেন অবহেলায় হতাশ। আমরা কি সত্যিই কোন দেশে আছি?’

শাহিন হতাশা হয়ে লিখেছেন, ‘মানুষ এখন কন্টেন্ট পাওয়ার জন্য আশেপাশে রীতিমতো লুকিয়ে রয়েছে। মানুষের বাড়িতে জুম করে লেন্সবন্দি করছে। একজন অসচেতন মহিলার গোপন ছবি তোলা, তাঁর সম্মতি ছাড়া কাজটি করা কি উচিত?

ছবিতে থাকা ব্যক্তিটি একজন সেলিব্রিটি৷ যদি এটি অন্য কোনও ব্যক্তির সঙ্গে হত, তবে তা হয়রানি বলে বিবেচিত হত৷ গোপনীয়তার উপর আক্রমণ। মানুষের শালীনতার অভাব সত্যই ভয়ঙ্কর। আলিয়ার শাশুড়ি নীতু কাপুরও ইনস্টাগ্রামে গিয়ে এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, ‘এটা ঠিক নয়।’

আলিয়া সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের স্ক্রিনশট শেয়ার করে লিখেছিলেন, ‘আপনি কি আমার সঙ্গে মজা করছেন? আমি আমার বাড়িতে ছিলাম, আমার বসার ঘরে বসে একটা স্বাভাবিক বিকেল কাটাচ্ছিলাম।

তখনই আমি অনুভব করলাম যে কেউ আমাকে দেখছে। আমি উপরের দিকে তাকিয়ে দেখলাম আমার পাশের বিল্ডিংয়ের ছাদে দুজন লোক আমার দিকে ক্যামেরা জুম করেছে! আমরা কোন জগতে বাস করছি, এটি কি ঠিক এবং অনুমোদিত? গোপনীয়তার উপর চরম আক্রমণ!’

তিনি তাঁর পোস্টে মুম্বাই পুলিশকেও ট্যাগ করেছেন। পরবর্তীতে অভিনেত্রী পোস্টটি মুছে দেন।

Related Articles

Back to top button