দৈনিক খবর

নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিলেন কাদের

এবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছেন, শেখ হাসিনা বাংলাদেশকে বদলে দিয়েছেন। তিনি আরও বলেন, অথচ ওরা নাকি গোপালগঞ্জের নামই পাল্টে দেবে। আজকে দুর্নীতির অভিযোগে খালেদা জিয়া দন্ডিত। অর্থ পাচারের মামলায় তার ছেলে তারেক জিয়া দন্ডিত হয়ে বিদেশে পালিয়ে আছে। বিদেশ থেকে রিমোট কন্ট্রোলের মাধ্যমে আন্দোলন করে। আপনাদের সতর্ক থাকতে হবে এই অশুভ শক্তি বিরুদ্ধে।

গতকাল শনিবার ২৫ ফেব্রুয়ারি দুপুরে কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা বলেন। ওবায়দুল কাদের এসময় হুঁশিয়ার করে বলেন, এরা যদি আবার ক্ষমতা পায়, তাহলে মুক্তিযোদ্ধাদের রাজাকার বানাবে আর রাজাকারদের মুক্তিযোদ্ধা বানাবে। এরা যদি আবার ক্ষমতা পায়, তাহলে রাজাকারদের স্বাধীনতা পুরস্কার একুশে পদক দেবে। এরা সম্প্রদায়িকতার পৃষ্ঠপোষক। এরা বাংলাদেশকে আফগানিস্তান বানাবে।

এ সময় বিএনপির সন্ত্রাসী কার্যকলাপের কথা উল্লেখ করে কাদের বলেন, এরা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে। আগুন দিয়ে বাস পুড়িয়ে দেয়, আগুন দিয়ে স্কুল পুড়িয়ে দেয়, আগুন দিয়ে রাস্তার গাছ পুড়িয়ে ফেলে, বিদ্যুৎ স্টেশন, রেল লাইন পুড়িয়ে দেয়। এই অগ্নি সন্ত্রাসের হোতা বিএনপিকে আর ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। এরা এদেশের শত্রু, স্বাধীনতার শত্রু, মুক্তিযুদ্ধের শত্রু, ৭ মার্চের শত্রু, ১৬ ডিসেম্বরের শত্রু, ২৬ মার্চের শত্রু।

তিনি বলেন, বিএনপির আন্দোলন দেখেছেন। তারা আন্দোলনের পথ হারিয়ে এখন পদযাত্রায় নামছে। বিএনপির আর সহ্য হয় না। তারা শেখ হাসিনাকে সহ্য করতে পারে না। কারণ পদ্মা সেতুর কথা শুনলে, পদ্মাসেতু দেখলে তাদের গায়ে জ্বালা ধরে যায়। পদ্মা সেতু তাদের জ্বালা, মেট্রোরেল তাদের জ্বালা, ঘরে ঘরে বিদ্যুৎ তাদের জ্বালা, তারা অন্তর জ্বালায় পুড়ছে।

তিনি আরও বলেন, আপনারা প্রস্তুত আছেন তো! খেলা হবে। আন্দোলনে হবে, নির্বাচনে হবে, মোকাবেলা হবে নৌকা বিজয় হবে। ভোট দেবেন হাসিয়া নৌকা চলবে ভাসিয়া। সবাই তৈরি হয়ে যান। আন্দোলনের খেলায় তারা আর পারবে না। হেরে গেছে আন্দোলনের খেলায়। নির্বাচনে তাদের অস্তিত্বই টিকবে না। আমরা প্রস্তুত। সিটি থেকে ওয়ার্ড পর্যন্ত আন্দোলন চলবে। ডাক দিলে চলে আসবেন। মনে রাখবেন, আন্দোলন করতে জনগণ লাগবে। বিএনপির সঙ্গে জনগণ নেই।

Related Articles

Back to top button