Entertainmentদৈনিক খবর

বড় বিপদে অভিনেতা রিয়াজ: বললেন আমি তো কোনো ভুল করিনি, হারুনুর রশীদ কেন আমার নাম জড়ালেন

ঢালিউড সিনেমার বেশ সাড়া জাগানো অভিনেতা রিয়াজ আহমেদ। তবে অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আলোচিত কম হননি তিনি। আর এরই জের ধরে সম্প্রতি গুণী এই অভিনেতার বিরুদ্ধে গুরুতর এক অভিযোগ দায়ের করেছেন নির্মাতা হারুনুর রশীদ কাজল (জ্যাম্বস্ কাজল)। এ নিয়ে রীতিমতো বিনোদন অঙ্গনজুড়ে বইছে আলোচনা-সমালোচনা।

তবে এ প্রসঙ্গে মুখ খুলেছেন রিয়াজ।

শনিবার (১ এপ্রিল) প্রতারণা ও বিশ্বাসঘাতকতার অভিযোগ এনে রিয়াজের বিরুদ্ধে চলচ্চিত্র পরিচালক সমিতি, শিল্পী সমিতি ও প্রযোজক সমিতিতে লিখিত অভিযোগ করেন কাজল।

অভিনেতার বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে রিয়াজ বলেন, অভিযোগের একটি তথ্য পেয়েছি। কিন্তু প্রযোজক হারুনুর রশীদ কাজল কেন এতে আমার নাম জড়িয়েছেন তা বুঝতে পারছি না। ওই বিজ্ঞাপনে শিল্পী হিসেবে কোম্পানি আমার সঙ্গে চুক্তি করে। আমি এখানে কোনো ভুল করিনি।

অভিনেতা আরও বলেছিলেন যে সংস্থাটি যদি তার সাথে কোনও চুক্তি বাতিল করে তবে এটি তার এবং সংস্থার ব্যাপার। এটা অবশ্যই আমার জিনিস না. আমি একজন শিল্পী, তাই তিনি যদি আমাকে কাজের প্রস্তাব দেন, আমার ভালো লাগলে আমি তা করব। আমার তাতে কোন সমস্যা নাই। যেহেতু আমার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ করা হয়েছে, তাই আমার আইনজীবী এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেবেন।

হারুনুর রশীদ কাজল দাবি করেছেন, অভিনেতা রিয়াজ তার বিজ্ঞাপনী সংস্থা রংপুর কেমিক্যালস লিমিটেডের একটি বিজ্ঞাপনে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু তিনি নির্মাতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে রংপুর ক্যামিকেলের কর্মকর্তাদের কাছ থেকে নিজেই বিজ্ঞাপনের কাজটি নেন।

পুনরায় আবার সেই কাজটি ফিরে পেতে চেয়ে এবং মানহানির চেষ্টার দায়ে ঢাকাই সিনেমার আলোচিত এই অভিনেতার কঠোর শাস্তির দাবি জানিয়েছেন এই নির্মাতা।

Related Articles

Back to top button