খেলাধুলাদৈনিক খবর

‘সুজনের ‘টিম ডিরেক্টর’ পদের প্রয়োজনীয়তা দেখছেন না হাতুরাসিংহে’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একনিষ্ঠ কর্মী হিসেবে পরিচিত খালেদ মাহমুদ সুজন। দেশের ক্রিকেটের জন্য নিবেদিতপ্রাণ এক সংগঠক হিসেবেই তার পরিচিতি। এছাড়া কোচসহ বহু ভূমিকায় তাকে দেখা যায়। যেমন ক্রিকেটারদের অত্যন্ত প্রিয়ভাজন হওয়ায় তাকে জাতীয় দলের ‘টিম ডিরেক্টর’ করা হয়েছিল। তবে এখন আর এই ভূমিকায় তাকে দেখা যাচ্ছে না।

গত ডিসেম্বরে ভারতের বিপক্ষে হোম সিরিজ থেকে জাতীয় দলের সঙ্গে টিম ডিরেক্টর হিসেবে নেই খালেদ মাহমুদ। এরপর ঘরের মাঠে ইংল্যান্ড এবং আয়ারল্যান্ডের বিপক্ষে খেলেছে বাংলাদেশ। এর আগে বিসিবির পক্ষ থেকে বলা হয়েছিল যে, জাতীয় দল দেশের বাইরে গেলে তখন খালেদ মাহমুদকে এই দায়িত্ব দিয়ে আবার পাঠানো হবে।

কিন্তু আগামী মাসে ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিতব্য আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে তিনি দলের সঙ্গে যাচ্ছেন না! খালেদ মাহমুদের ‘টিম ডিরেক্টর’ না থাকার বিষয়টি আজ নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। আসলে চন্দিকা হাতুরাসিংহে আসার পর অনেক কিছুই বদলে গেছে। এমনিতে সুজনের সঙ্গে তার সম্পর্ক ভালো হলেও তিনিই হয়তো এই পদের প্রয়োজনীয়তা দেখছেন না।

এদিকে আগামী ৯, ১২ ও ১৪ মে ইংল্যান্ডের চেমসফোর্ডে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ শুরু বাংলাদেশ সময় দুপুর ৩টা ৪৫ মিনিটে।

Related Articles

Back to top button