দৈনিক খবর

প্রধান দুই দলের মহাসচিব হিরো আলমকে নিয়ে বাহাস করেছেন,হিরো আলম এখানেই সফল:খোকন

হিরো আলম, বাংলাদেশের বর্তমান সময়ের সব থেকে আলোচিত নাম এ পরিনিত হয়েছেন এখন। শুরু থেকেই তার নাম ডাক থাকলেও রাজনীতির মাঠে হিরো আলম দেখতে শুরু করেছেন চমক। এবার এ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন দেশের প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আশরাফুল আলম খোকন। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

একে কি রাজনীতির দেউলিয়াত্ব বলবেন? অবশেষে, প্রধান দুই দলের মহাসচিব আজ, হিরো আলমকে নিয়ে বাহাস করেছেন, বিতর্কে জড়িয়েছেন।হিরো আলম এখানেই সফল।

দুই মহাসচিব বক্তৃতায় অনেক গুরুত্বপূর্ণ, ভালো কথাও বলেছেন। কিন্তু, দেশের প্রধান মিডিয়াগুলো হিরো আলমের অংশটুকুই ফোকাস করেছেন। একে কি মিডিয়ার দেউলিয়াত্ব বলবেন?

দুই/তিন দশক আগে দেশের নির্বাচনে হিরো আলমের মত আরো দুইজন চরিত্র ছিল, ছক্কু মিয়া এবং কৃষক মো সাদেক। গ্রামের মেম্বার থেকে রাষ্ট্রপতি-সব নির্বাচনেই তারা অংশ নিতেন।

তাদের নিয়েও মানুষ হাসি ঠাট্টা করতো। আরেক গ্ৰুপ বলতো, সাব্বাশ বাঘের বাচ্চারা, সাহস আছে। তারাও পত্রিকার প্রথম পাতায় বক্স নিউজে স্থান পেতেন।

প্রসঙ্গত, এ দিকে ভোটার মাঠে হিরো আলম যা করে দেখিয়েছেন তা সত্যিই অবিশ্বাস্য। আর এই কারনে তিনি এখন বাহবা পাচ্ছেন সারা দেশের মানুষ থেকে শুরু করে অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদেরও।

Related Articles

Back to top button