দৈনিক খবর

একনায়কতন্ত্রের কারণে শিল্পী সমিতি ‘শিল্পীশূন্য’ হবে : নূতন

অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন। রাজধানীর অদূরে নরসিংদীর মাধবপুরের একটি রিসোর্টে শনিবার বনভোজন আয়োজন করে শিল্পী সমিতি। এ উপলক্ষে রাজধানীর বিএফডিসি থেকে সকালে ১০টি বাস ছেড়ে যায় মাধবপুরের উদ্দেশে।

তবে এবারের শিল্পী সমিতির পিকনিকে দেখা যায়নি ববিতা, চম্পা, আলমগীর, মৌসুমী, ওমর সানী, পরীমনি, ডিপজল, আরিফিন শুভ, সিয়াম, রুবেল, নুসরাত ফারিয়া, পূজা চেরী, অরুণা বিশ্বাস, সুচরিতা, শাকিব খান, শবনম, অপু বিশ্বাস, বুবলী, ববি, নিরব, জিয়াউল রোশানকে।

ছিলেন না এই সময়ের অভিনয়শিল্পী মিষ্টি জান্নাত, আঁচল, বিপাশা কবির, সুনেরা বিনতে কামাল, আশনা হাবিব ভাবনা। চলচ্চিত্র তারকা হিসেবে তুমুল জনপ্রিয়তা পাওয়া মোশাররফ করিম, চঞ্চল চৌধুরীরও দেখা মেলেনি। দেখা যায়নি তিশা, ঐশী, সালওয়াকে।

একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা নূতন বলছেন, চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিক তার নিজস্বতা হারিয়েছে। এই অভিনেত্রী নেতৃত্বের সমালোচনা করে বলেন, সাংগঠনিক দক্ষতা সবার হয় না বা সবাই তা নিয়ে জন্মায় না। অর্থ দিয়েও তা পাওয়া যায় না। তা ভালোবাসা দিয়ে অর্জন করতে হয়।

নেতৃত্বের অদক্ষতার কারণে পিকনিক তার নিজস্বতা হারিয়েছে―এমনটাই মনে করেন অভিনেত্রী। তিনি বলেন, এই দক্ষতার অভাবেই চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিক তার নিজস্বতা হারিয়েছে। এভাবেই আস্তে আস্তে একনায়কতান্ত্রিকতার কারণে শিল্পীশূন্য সমিতি হবে। শুধু করার জন্য আর বলার জন্য, কোনো কিছু না করাই ভালো।

Related Articles

Back to top button