দৈনিক খবর

দর্শক নেই চট্টগ্রামের গ্যালারিতে, কাউন্টারে ঘুমাচ্ছেন টিকিট বিক্রেতা!

ঢাকা মিরপুর শেরেবাংলায় ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে গত শুক্রবারে হওয়ার বেশ ভালোই দর্শক হয়েছিল। কিন্তু প্রথম ওয়ানডেতে দৃষ্টিকটুভাবে ফাঁকা ছিল গ্যালারি। সবার আশা ছিল চট্টগ্রামের ম্যাচগুলোয় গ্যালারি ভরে উঠবে। কিন্তু সেটা আর হলো কই? আজ সোমবার সিরিজের তৃতীয় ওয়ানডেতে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারি যেন খাঁ খাঁ করছিল!

টিকিট কাউন্টারেও ছিল না দর্শকের ভিড়। কিন্তু কেন এই হাল? চট্টগ্রামে সাধারণ সাদা বলের ক্রিকেটে প্রচুর দর্শক হয়। টইটম্বুর থাকে গ্যালারি। গতকাল রবিবার ম্যাচের আগের দিনও টিকিট কাউন্টার বলতে গেলে ফাঁকাই ছিল। আজ সকালেও কাউন্টারের ভেতর বিক্রেতাকে ঘুমাতে দেখা গেছে! স্টেডিয়ামের বাইরেও ছিল না উৎসুক দর্শকের ভিড়।

মিরপুরের দুই ম্যাচে ইংল্যান্ড সিরিজ জিতে যাওয়াতেই কি দর্শকরা আগ্রহ হারিয়েছে? নাকি চলতি সিরিজে দলের বাজে পারফরম্যান্সে বিরক্ত চট্টগ্রামের দর্শকরা? এসব কারণ না হলে কেনই বা জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারি ফাঁকা থাকবে?

এদিকে একটি সূত্র অবশ্য জানিয়েছে, প্রথম টি-টোয়ন্টিতে জহুর আহমেদ স্টেডিয়ামের গ্যালারি ভরার আশা করছে বিসিবি। কারণ ওয়ানডে ম্যাচ দুপুরে শুরু হওয়ায় অনেকে চাইলেও কাজের কারণে আসতে পারেননি।

এর আগে প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ খোয়ানো বাংলাদেশ আজ সফরকারীদের ২৪৭ রানের টার্গেট ছুড়ে দিয়েছে। হারলেই হোয়াইটওয়াশ হতে হবে। দেশের মাটিতে সর্বশেষ ২০১২ সালে পাকিস্তানের কাছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিল বাংলাদেশ।

Related Articles

Back to top button