দৈনিক খবর

মেয়ের বয়সী সবিতার সঙ্গে ঘ’নিষ্ঠ দৃশ্য নিয়ে ভয়ে ছিলেন অনিল

৩৭ বছরের ছোট সবিতার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে, বেজায় নার্ভাস ছিলেন সোনম-রিয়াদের বাবা। শুক্রবার থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’-এর। এই ক্রাই/ম থ্রিলারে লিড রোলে দেখা মিলেছে অনিল কাপুর, সবিতা ধুলিপালা এবং আদিত্য রায় কাপুরের। একই নামের বিবিসির জনপ্রিয় সিরিজের রিমেক এটি। চার এপিসোডের ‘দ্য নাইট ম্যানেজার’-এ আর্ম ডিলার বা অ/স্ত্র ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছেন বলিউডের এভারগ্রিন অভিনেতা অনিল কাপুর। সিরিজে মেয়ের বয়সী অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে অনিল কাপুরকে। অন্তর/ঙ্গ মুহূর্তে সবিতার সঙ্গে ফ্রেমবন্দি হতে বেশ ‘নাভার্স’ ছিলেন সোনমের বাবা।

এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ‘সবিতা আর আমার মধ্যে বেশ কিছু কঠিন দৃশ্য রয়েছে। সত্যি বলতে, আমি খুব নার্ভাস ছিলাম ওই দৃশ্যগুলোতে। আগে কখনও কোনও অভিনেত্রীর সঙ্গে আমি এমন দৃশ্যে কাজ করিনি’। ‘দ্য নাইট ম্যানেজার’-এর ট্রেলারে সবিতার ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুমু খেতে দেখা গিয়েছে তাঁকে, অন্যদিকে অপর দৃশ্যে সবিতাকে চড় মারতেও দেখা গিয়েছে তাঁকে।

তবে এই দৃশ্যগুলিতে অভিনয় করতে গিয়ে সহ-অভিনেত্রী সবিতার কাছ থেকে সবরকম সমর্থন পেয়েছেন বলে জানান অনিল। তিনি বলেন, ‘সবিতা খুব সহজ করে দিয়েছিল আমার কাজটা, আমাকে খুব সাপোর্ট করেছে। হয়ত অভিজ্ঞতায় আমি ওর চেয়ে অনেক এগিয়ে, কিন্তু তরুণ প্রজন্ম অনেক সময় উপলব্ধি করে না ওরা আমার কাজটা কত সহজ করে দেয়। যত সময় এই ইন্ডাস্ট্রিতে তুমি কাটাতে, কখনও কখনও তোমার কাজটা ততই মুশকিল হয়ে পড়ে’।

মেড ইন হেভেন, ব্র্যাড অফ ব্লাডের মতো ওয়েব সিরিজ ছাড়াও ‘রমন রাঘব ২.০’, দ্য বডির মতো ছবিতেও অভিনয় করেছেন সবিতা ধুলিপালা। ২৯ বছর বয়সী অভিনেত্রীর সঙ্গে ৬৬ বছরের অনিলের অন্তরঙ্গ দৃশ্য দেখে অনেকেই ভ্রু কুঁচকেছেন। তবে ‘দ্য নাইট ম্যানেজার’ নিয়ে দর্শক-সমালোচক উভয়েই সন্তুষ্ট। এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে টলিপাড়ার শাশ্বত চট্টোপাধ্যায়ের। এই সিরিজ পরিচালনা করেছেন সন্দীপ মোদি এবং শ্রীধর রাঘবন।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

Related Articles

Back to top button