দৈনিক খবর

৩০০ টাকায় দেখুন জেমসের কনসার্ট এবং বিপিএল ফাইনাল

চলমান বিপিএলের টিকিটের মূল্য নিয়ে যে রোলার কোস্টার রাইডে মেতেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই বাড়ে তো এই কমে। লিগ পর্ব শেষে প্লে-অফের প্রথম দুই ম্যাচের জন্য হুট করিয়ে বাড়িয়ে দেওয়া হয়েছিলো টিকিটের দাম। এরপর দ্বিতীয় কোয়ালিফায়ারের জন্য আকস্মিকভাবে দাম কমানো হয় প্রায় অর্ধেক। এবার ফাইনালের টিকিটের দাম আবারও বাড়িয়েছে বিসিবি।

মঙ্গলবার দুপুরে এক বিবৃতি দিয়ে ফাইনালের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেখানে টিকিটের মূল্য সর্বনিম্ন রাখা হয়েছে ৩০০ টাকা, আর সর্বোচ্চ ২০০০ টাকা। সর্বনিম্ন মূল্যে ইস্টার্ন স্ট্যান্ডে বসে দেখা যাবে খেলা। সর্বোচ্চ ২০০০ টাকা খরচ করতে হবে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখার জন্য। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ৪০০ টাকা এবং ক্লাব হাউজের জন্য খরচ করতে হবে ৮০০ টাকা। ১৫০০ টাকা ধরা হয়েছে ভিআইপি স্ট্যান্ডের টিকিট মূল্য।

ফাইনালে কনসার্টসহ থাকছে আরো নানা আয়োজন। আতশবাজি, ফায়ারওয়ার্কস ও লেজার বিম শোসহ থাকছে নানা ব্যবস্থা। সবকিছুই উপভোগ করা যাবে ফাইনালের টিকিট দিয়ে।

ইতিমধ্যে এবারের আসরের ফাইনাল নিশ্চিত করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আজ সিলেট স্ট্রাইকার্স-রংপুর রাইডার্সের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের জয়ী দল কুমিল্লার বিপক্ষে লড়বে ফাইনালের লড়াইয়ে। সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে ফাইনাল।

লিগ পর্ব থেকে ফাইনালের টিকিটের দাম বেড়েছে প্রায় দিগুণ। তবে ফাইনালের মতো একই দাম প্রথম কোয়ালিফায়ার ও এলিমেনেটর ম্যাচে রেখেছিল বিসিবি। সমালোচনার মুখে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের দাম কমিয়ে অর্ধেক করে দেয়।

Related Articles

Back to top button