দৈনিক খবর

বৃত্তি পাওয়া ৮০ শিক্ষার্থীকে ঘোরানো হলো হেলিকপ্টারে

সোমবার (৬ মার্চ) সকালে হেলিকপ্টারে ঘুরিয়ে ব্যতিক্রমী এক সংবর্ধনা দেওয়া হয় সিরাজগঞ্জের একটি স্কুলের প্রাথমিকে বৃত্তি পাওয়া ৮০ শিক্ষার্থীকে। জেলার শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শাহ আজম শান্তনু। বৃত্তিপ্রাপ্তরা সবাই শাহজাদপুর উপজেলার দ্বারিয়াপুর মহল্লার রংধনু মডেল স্কুলের শিক্ষার্থী।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন বলেন, শিক্ষার্থীদের আরও ভালো পড়ালেখা করার উৎসাহ প্রদানের লক্ষ্যেই এ ব্যতিক্রমী আয়োজন।

আয়োজনে বিশেষ অতিথি ছিলেন- শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন।

প্রধান অতিথি ড. শাহ আজম শান্তনু কেক কেটে এ সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করেন। এরপর চারজন করে ২০ বার মোট ৮০ জন শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে শাহজাদপুরের উপর দিয়ে ঘুরানো হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ আয়োজন শিক্ষার্থীদের পড়ালেখায় নিঃসন্দেহে আরও উৎসাহিত করবে। তিনি শিক্ষার্থীদের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

এ নিয়ে নিজেদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে শিক্ষার্থীরা জানায়, এই আয়োজন আমাদের পড়ালেখায় মনোযোগী হতে আরও অনুপ্রেরণা জোগাবে।

Related Articles

Back to top button