দৈনিক খবর

রেশ না কাটতেই এবার শাহরুখ খানের স্ত্রীর বিরুদ্ধে মামলা, প্রকাশ্যে বেরিয়ে এলো কারণ

গত বেশ কয়েক মাস আগেই মাদক কাণ্ডের অভিযোগে মুম্বাইয়ের প্রমোদ তরীর পার্টি থেকে গ্রেপ্তার হন বলিউড বাদশা শাহরুখ-পুত্র আরিয়ান খান। এ ঘটনায় বেশ বেগ পেতে হয়েছে সবার প্রিয় এই অভিনেতাকে। তবে এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার স্ত্রী গৌরীকে নিয়ে নতুন করে আলোচনায় এসেছেন তিনি।

জানা গেছে, শাহরুখ খানের স্ত্রী গৌরি খানের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বুধবার (১ মার্চ) উত্তর প্রদেশের লখনৌতে এই মামলা নথিভুক্ত হয়েছে বলে খবর প্রকাশ করেছে ইন্ডিয়া টুডে।

মিডিয়া অনুসারে, ভারতীয় দণ্ডবিধির ৪০৯ ধারায় এই মামলাটি দায়ের করেছেন মুম্বাইয়ের বাসিন্দা যসবন্ত শাহ।

যশবন্ত শাহ লখনউয়ের সুশান্ত গল্ফ সিটিতে একটি ফ্ল্যাট কিনেছিলেন। এর জন্য তিনি ৮৬ লাখ টাকা দেন। কিন্তু ওই ফ্ল্যাটটা তিনি বুঝতে পারেননি। বরং অন্য কেউ এর দখল নিয়েছে। যে কোম্পানি থেকে যশবন্ত ফ্ল্যাটটি কিনেছিলেন তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন গৌরী খান। শাহরুখের স্ত্রী ছাড়াও কোম্পানির সিএমডি অনিল কুমার তুলসিয়ানি এবং পরিচালক মহেশ তুলসিয়ানির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গৌরী খানের বিরুদ্ধে মামলা করার কারণ ব্যাখ্যা করতে গিয়ে যশবন্ত বলেন, কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর গৌরী খানের দ্বারা প্রভাবিত হয়ে আমি ফ্ল্যাটটি কিনেছি

এদিকে স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে এ মামলাকে কেন্দ্র করে বেশ বিপাকে পড়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। রীতিমতো নেটিজেনদের নানা ট্রলের শিকার হতে হচ্ছে তাকে।

Related Articles

Back to top button