দৈনিক খবর

খেলা দেখে বাবা-মা-বউ খুশি হয়, বাচ্চা লাফায়: নাসির

দেশের ক্রিকেট অঙ্গনে এক বিতর্কিত নাম নাসির হোসেন। এক সময় তিনি জাতীয় দলের ‘অটোচয়েস’ ছিলেন। আর সেই নাসিরই নানাবিধ বিতর্কে জড়িয়ে ক্যারিয়ারকে ধূলায় মিশিয়েছেন। চলতি বিপিএলের নবম আসরে দেখা যাচ্ছে ব্যাট হাতে দুর্দান্ত নাসিরকে। ঢাকা ডমিনেটর্সের অধিনায়ক হিসেবে দলীয় সাফল্য কম হলেও ধারাবাহিকভাবে রান করে যাচ্ছেন নাসির।

নাসির জানান, ব্যাট হাতে দ্যুতি ছড়ানো দেখলে খুশি হন তার পরিবারের লোকজন। এর আগে গতকাল বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচ হারের পর সংবাদ সম্মেলনে আসেন ঢাকার অধিনায়ক নাসির।

সেখানে তিনি বলেন, আমার লাইফস্টাইল আগে যেমন ছিল, এখনও তেমনই আছে। একটা কথাই বারবার আসছে, সেটা হচ্ছে সুযোগ। আগে সেটা পাইনি, এখন পাচ্ছি। এ কারণে হয়তো পারফরমেন্স একটু ভালো হচ্ছে।

আরেকটা জিনিস হচ্ছে, আমি ভালো খেললে কেউ না কেউ খুশি হয়। চেষ্টা করি এজন্য ভালো খেলতে। ভালো খেললে কারা খুশি হন এমন প্রশ্নের জবাবে নাসির বলেন, বাবা-মা, ভাই-বোন, বউ খুশি হয়। আর বাচ্চা খেলা দেখে। ও লাফায়।

তাদের জন্যই কি এখন ভালো খেলার চেষ্টা করেন? নাসির জানিয়েছিলেন, চেষ্টা করি তো ভালো খেলার। সবচেয়ে বড় কথা ভালো খেললে পরিবার খুশি হবে এটাই স্বাভাবিক। সবচেয়ে বড় কথা যখন পরিবারের চেহারার দিকে তাকাই, ওরা হাসিখুশি থাকে।

ওটা আলাদা একটা অনুভূতি, আমারও ভালো লাগে।এছাড়া নিজের ব্যাটিং নিয়ে নাসির বলেন, সত্যি কথা বলতে ব্যাটিং উপভোগ করছি। আর বিপিএলের কথা যদি বলেন এবারই প্রথম আমি নিয়মিত একটা পজিশনে ব্যাটিং করছি। এর আগে আমি হয়তো ৬-৭ এ ব্যাট করতাম, ওভার থাকতো ৩-৪ টা। এ কারণে হয়তো বা আমি পারফর্ম করতে পারিনি।

নাসির আরো জানান, তবে এবার আমি যেখানে ব্যাটিং করছি, আপনি দেখেন আমাদের টপ অর্ডার দ্রুত আউট হয়ে যাচ্ছে। আমি লম্বা সময় ব্যাটিং করার সুযোগ পাচ্ছি। আমি যে ধরনের ব্যাটার গিয়েই মারাটা আমার জন্য কঠিন। উইকেটে সময় নিতে হয়। তো আমার মনে হয় আমি সেই সময়টা উইকেটে পাচ্ছি আর আল্লাহর রহমতে শেষটা ভালো হচ্ছে।

Related Articles

Back to top button