Sportsদৈনিক খবর

বিমানে মাঝ আকাশে ভারতের সাবেক অধিনায়ক ধোনির সাথে ঘটলো অপ্রত্যাশিত ঘটনা,ভিডিও ভাইরাল

মহেন্দ্র সিং ধোনি ভারতের ক্রিকেটের সব থেকে সফল অধিনায়ক যদি টাকে বলা হয় তাহলে কোনো ভাবেই ভুল বলা হবে না। তিনিই ভারতীয় টিমকে এনে দিয়েছেন সব সফলতা।বর্তমানে মহেন্দ্র সিং ধোনি চল্লিশ বছর বয়সেও আইপিএল খেলছেন। ধারণা করা হচ্ছে, ধোনি তার ক্যারিয়ারের শেষ মৌসুম খেলছেন।

কিন্তু ধোনির ভক্তরা যে তা চান না তা আবারও স্পষ্ট। মহেন্দ্র সিং ধোনি চেন্নাই থেকে উড়ে এসেছিলেন মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচ খেলতে।

সেখানে উড়ে যাওয়ার সময় এক ভক্ত ধোনিকে চেন্নাইয়ের হয়ে খেলার আহ্বান জানান। সেই ভক্ত আর কেউ নয়। চেন্নাই দল যে বিমানে মুম্বাই যাচ্ছিল তার পাইলট ছিলেন তিনি।

যাত্রীদের বিমানে বসার পর, যাত্রা শুরুর আগে, নিয়মিত ঘোষণা দেওয়ার সময় পাইলট ধোনির কাছে একটি অনুরোধ করেছিলেন। পাইলট এই বলে তার ঘোষণা শুরু করেছিলেন, ‘আমি শিবম দুবে, ডোয়াইন ব্রাভোকে এই বিমানে নিয়ে যেতে পেরে খুশি।’

চেন্নাই দলকে শুভকামনা জানানোর পর পাইলট ধোনিকে বলেন, ‘অনুগ্রহ করে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে থাকুন। আমি আপনার বিশাল ভক্ত।’

এই ঘটনার ভিডিও প্লেনের আরও কয়েকজন যাত্রী রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এরপর ভিডিওটি ভাইরাল হয়।

প্রসঙ্গত, ধারণা করা হচ্ছে এবারের আইপিএল এর পরেই হয়তো সব ধরণের ক্রিকেট থেকে অবসর নেবেন ধোনি। আর এটা যেন এখন থেকেই মেনে নিতে পারছেন না তার ভক্তরা। ক্যাপ্টেন কুলকে দেখা যাবে না স্ট্যাম্প এর পেছনে এটা যেন ভাবতেই লাগছে খারাপ। আর এ কারণেই এমন সব অদ্ভুত কান্ড ঘটে থাকে তার সাথে।

Related Articles

Back to top button