দৈনিক খবর

হাজার পুরুষের রাতে রাট কাটাতে চান এই অভিনেত্রী, তাকে শুভেচ্ছা জানাই:রাজনৈতিক নেতা

সম্প্রতি বলিউডের আলোচিত অভিনেত্রী স্বরা ভাস্কর তার ব্যাক্তিগত জীবন নিয়ে বেশ আলোছিলো সমালোচিত হয়েছেন। মূলত এই অভিনেত্রী এতদিন জেক ভাই বলে সম্বোধন করতেন তাকেই অবশেষে তিনি জীবন সাথী হিসেবে বেশে নিয়েছেন যা নিয়ে অনেক হাসি তামাশা হয়েছে এবং অনেকেই এই বিষয়টি আবার ভিন্ন চোখে দেখছেন।

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর সম্প্রতি তার পছন্দের মুসলিম যুব নেতা ফাহাদ আহমেদকে বিয়ে করেছেন। আর এই কারণেই তিনি হিন্দুত্ববাদের কবলে পড়েছেন। উত্তরপ্রদেশের অযোধ্যায় রাম মন্দিরের এক পুরোহিতও তার ওপর ক্ষুব্ধ। আপত্তিকর ভাষায় অভিনেত্রীকে আক্রমণ করেন তিনি। মোহন্ত রাজু দাস দাবি করেছেন যে স্বরা একটি মুসলিম ছেলেকে বিয়ে করেছেন কারণ তিনি এক হাজার পুরুষের সাথে রাত কাটাতে চান।

মোহন্ত বলেন, ‘স্বরা ভাস্কর খোলাখুলি বলেছেন ইনশাল্লাহ।ভারত ভেঙ্গে টুকরো হওয়ার কথা বলেছে। এখন সে এমন একজনকে বিয়ে করেছে যাকে সে দশ দিন আগেও ভাই বলে ডাকত। তাড়াতাড়ি বিয়ে করার পরামর্শ দিয়েছিলেন তিনি। তবে এত কিছুর পরও আমি তার মঙ্গল কামনা করি। তিনি এক হাজার পুরুষের সাথে রাত কাটাতে চান, তাকে অভিনন্দন।

গত ৬ জানুয়ারি স্বরা-ফাহাদ বিশেষ আইনে আদালতে বিবাহ নিবন্ধন করেন। এরপর ১৬ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় আসতেই গুঞ্জন শুরু হয়। নেটিজেনদের একটি অংশ যেমন স্বরাকে অভিনন্দন জানিয়েছে, কেউ কেউ তাকে ভিন্ন ধর্মে বিয়ে করার জন্য ঠাট্টা করতে থামেননি।

তার বিয়ের খবরে অনেক হিন্দুত্ববাদী মানুষ এই অভিনেত্রীর ওপর ক্ষুব্ধ। বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী বলেন, ‘স্বরা সবসময় হিন্দু ধর্মের বিরুদ্ধে। আমি জানতাম সে হিন্দু বিয়ে করবে না। সেটাই হয়েছে। একজন মুসলিমকে বিয়ে করেছেন। কীভাবে শ্রদ্ধাকে তার লিভ-ইন পার্টনার দ্বারা ৩৫ টুকরো করা হয়েছিল সে খবর স্বরা হয়তো জানেন না। এত বড় সিদ্ধান্ত নেওয়ার আগে স্বরার ফ্রিজটা ভালো করে দেখে নেওয়া উচিত ছিল। শ্রাদ্ধের যা হয়েছে তা স্বরার সাথে হতে পারে।

উল্লেখ্য, বলিউডের তারকাদের ব্যাক্তিগত জীবন নিয়ে বিভিন্ন সময় নানা আলোচন সমালোচক আহয়ে থাকে এবং সেই সাথে দেখা যায় তাদের এই ব্যাক্তিজীবনে এমন অনেক ঘটনা ঘটে যা অনেক সময় তাদের ধর্ম সংস্কৃতির কাছে প্রশ্নবিদ্ধ হয় যার কারনে এগুলো নিয়ে সমালোচনা হয় ব্যাপক।

Related Articles

Back to top button