খেলাধুলাদৈনিক খবর

মুম্বাইয়ের কাছে হেরেও বন্ধু ফিজের প্রশংসায় ওয়ার্নার!

এবার ভাগ্যটা যেন কিছুতেই সহায় হচ্ছে না আইপিএলের দল দিল্লি ক্যাপিটালসের। টানা চার ম্যাচে হেরে পয়েন্ট টেবিলের তলানিতে মুস্তাফিজের দল। মুম্বাইয়ের বিপক্ষে জয়ের আশা জাগিয়েও শেষ মুহূর্তের নাটকীয়তায় হারের লজ্জা নিয়েই মাঠ ছাড়তে হয় দিল্লিকে। গতকাল মঙ্গলবার ১১ এপ্রিল ঘরের মাঠে ১৭২ রানের লড়াকু সংগ্রহ দাঁড় করিয়েও জিততে পারেনি দিল্লি।

বোলারদের নৈপুণ্যে ভালোভাবে ম্যাচে ফিরলেও মুম্বাই ব্যাটারদের দৃঢতায় শেষমেশ জয় বঞ্চিত হয় দিল্লি। আর এমন হারের কারণ কী, ম্যাচশেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে তাই তুলে ধরলেন ওয়ার্নার। হার প্রসঙ্গে ওয়ার্নার বলেন, ‘দেখুন নরকিয়া ও মুস্তাফিজ ডেথ ওভারে বিশ্বসেরা। আজ তারা সেটা প্রমাণ করেছে। তবে মুম্বাইয়ের ইমপ্যাক্ট প্লেয়ার টিম ডেভিড শেষে এসে জয় ছিনিয়ে নিল। আর এটা এবারের আসরে মুম্বাইয়ের প্রথম জয়।

ওয়ার্নার আরও যোগ করেন, ‘আপনি যদি প্রথম তিনটি ম্যাচ দেখেন, এক কথায় অসাধারণ। তবে প্রতিটি ম্যাচেই শেষে গিয়ে আমরা খেই হারিয়ে ফেলছি। তবে সবাই দুর্দান্ত খেলেছে। আমরা দুটো বল খারাপ করেছি, আর এতেই ম্যাচ শেষ। আমরা যে এভাবে ম্যাচে ফিরতে পেরেছি, এটাই অনেক কিছু।’

এ সময় মুস্তাফিজ ও নরকিয়ার বোলিং প্রসঙ্গে ওয়ার্নার বলেন, ‘নরকিয়ার পাশাপাশি মুস্তাফিজ থেকে আমরা এমনটাই আশা করি। তারা দুজনই বিশ্বসেরা। তবে আমার মনে হয় গত ৩ ম্যাচে আমরা বেশ কিছু ইতিবাচক জিনিস পেয়েছি। বিশেষ করে আমরা একসঙ্গে অনেকগুলো উইকেট হারিয়ে ফেলছি। অক্ষরের আরও ওপরে ব্যাট করা উচিত।’

এদিকে দিল্লির হারের দিনে নিজের সেরা ছন্দে ছিলেন না কাটারমাস্টার মুস্তাফিজ। ৪ ওভার বোলিং করে ৩৮ রান খরচ করে ১টি উইকেট নিয়েছেন মুস্তাফিজ। ১৯তম ওভারে মুস্তাফিজের ২ ছক্কা হজমেই মূলত ঘুরে যায় ম্যাচের মোড়। আর তাই দিল্লির অনেক সমর্থকরাই এমন হারের পেছনে শেষে মুস্তাফিজের চাপ সামলাতে না পারাকে কারণ হিসেবে দেখছে।

Related Articles

Back to top button