দৈনিক খবর

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির গান প্রকাশ্যে আসতেই ক’টাক্ষ সালমানকে

‘পাঠান’ সিনেমার মুক্তির সঙ্গে সঙ্গেই প্রকাশ্যে এসেছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর টিজার। শাহরুখের কামব্যাক সিনেমার মাঝে সলমন খানের ছবির আগাম ঝলক দেখে উচ্ছ্বসিত ছিলেন অনুরাগীরা। কিন্তু সিনেমার প্রথম গান প্রকাশ্যে আসেই শুরু হল সমালোচনা।

গতকাল অর্থাৎ রবিবার প্রকাশ্যে এসেছে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নতুন গান ‘নাইয়ো লাগদা’। হিমেশ রেশমিয়ার সুরে গানটি গেয়েছেন কামাল খান ও পলক মুচ্ছল। গানের কথা লিখেছেন সাব্বির আহমেদ। গানে সলমন খানের একটি নাচের স্টেপ নিয়ে তুমুল চর্চা নেটদুনিয়ায়।

পাহাড়ের মাঝে হাঁটু মুড়ে বসে নাচের স্টেপটি করেছেন সলমন। তাতেই অনেকে দুর্ঘটনার সঙ্গে তুলনা করেছেন। একজন আবার স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে-র নাচের সঙ্গে সলমনের এই নাচের তুলনাও করেছেন।

চলতি বছর ইদে অর্থাৎ ২১ এপ্রিল মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’। প্রথমে ছবির নাম দেওয়া হয়েছিল ‘কভি ইদ কভি দিওয়ালি।’ কিন্তু বিতর্ক এড়াতে পরবর্তীতে নাম বদলে ‘কিসি কা ভাই কিসি কি জান’ রাখা হয়। ২০১৪ সালে মুক্তি পাওয়া তামিল ছবি ‘বীরম’-এরই রিমেক সলমনের নতুন এই ছবি। ভাইজান ছাড়াও ছবিতে দেখা যাবে পূজা হেগড়ে, ভূমিকা চাওলা, বিজেন্দর সিং। সলমনের হাত ধরে এই ছবিতেই বলিউডে ডেবিউ করতে চলেছেন শেহনাজ গিল।

সূত্র: সংবাদ প্রতিদিন।

Related Articles

Back to top button