দৈনিক খবর

বিয়েতে ছাদ থেকে ফেলা হলো লাখ লাখ টাকা!

বিয়েতে বিভিন্ন ধরনের উৎসবের আয়োজন করা হয়ে থাকে। তাই বলে টাকা উড়ানো! ঠিকই শুনেছেন। ভারতের গুজরাটে একটি বিয়ের অনুষ্ঠানে ঘটেছে এমন ঘটনা। ভাতিজার বিয়ের অনুষ্ঠানকে জাঁকজমক করতে ছাদ থেকে লাখ লাখ টাকাও ওড়ালেন এক প্রাক্তন পঞ্চায়েত প্রধান। ছাদ থেকে টাকার ‘বৃষ্টি’ হচ্ছে, আর নীচে সেই টাকা কুড়ানোর জন্য হুড়োহুড়ি চলছে। এমনই একটি দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

গুজরাটের মেহসানা জেলার আগোল গ্রামের প্রাক্তন প্রধান করিম যাদব। স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত ১৬ ফেব্রুয়ারি করিমের ভাইপো রজ্জাকের বিয়ে ছিল। মহাসমারোহে সেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানের দ্বিতীয় দিন গ্রামে শোভাযাত্রা নিয়ে বেরিয়েছিলেন করিম। তারপর তিনি এবং পরিবারের কয়েক জন বাড়ির ছাদে উঠে যান। সেখান থেকে ১০, ২০০ এবং ৫০০ টাকার নোট ওড়াতে শুরু করেন।

স্থানীয়দের দাবি, ওই অনুষ্ঠানে কয়েক লাখ টাকা উড়িয়েছেন করিম। ছাদ থেকে যখন টাকা পড়ছিল, নীচে কয়েকশো লোক সেই টাকা কুড়োতে হুড়োহুড়ি করছিলেন। একটা সময় পদপিষ্টের মতো অবস্থা সৃষ্টি হয়েছিল বলে কয়েক জন প্রত্যক্ষদর্শী জানান। এ ঘটনা প্রকাশ্যে আসতে অনেকেই স্তম্ভিত হয়েছেন ঠিকই, কিন্তু গুজরাতে নাকি এমন ঘটনা খুব একটা অস্বাভাবিক নয়। বিয়ের অনুষ্ঠানে টাকা ওড়ানো থেকে শুরু করে গয়না বিলনোর ঘটনা প্রকাশ্যে আসে মাঝেমধ্যেই। বছরখানেক আগেও একটি বিয়ের অনুষ্ঠানে ভালসারে ৫০ লাখ টাকা ওড়ানো হয়েছিল। সূত্র: আনন্দবাজার।

Related Articles

Back to top button