দৈনিক খবরবিনোদন

ভালো হোক মন্দ হোক, মানুষ আমাকে দেখতে চায় : জায়েদ খান

নিজের শরীর চর্চা করবেন নায়ক, এ তো স্বাভাবিক কথা। কিন্তু শরীর চর্চার একটি ছবি পোস্ট করলেও সেটা যদি ভাইরাল হয়ে যায় তাহলে বলতে হবে সেই ছবিতে কিছু রয়েছে। কী রয়েছে? জায়েদ খান বরাবরই আলোচনায় থাকেন, কারণে-অকারণে নেটিজেনরা তাঁকে নেটপাড়ায় আলোচ্য বিষয়ে নিয়ে আসেন। এবার নিয়ে এলেন জিমের ছবিতে। অবশ্য ট্রোল করতে ছাড়ছেন না।

এদিকে সালমান খানকে অনেকটাই অনুসরণ করেন জায়েদ খান-এমন কথা প্রচলিত আছে। আর সোমবার রাতে জায়েদ খান যখন নিজের ছবি প্রকাশ করলেন, সে সন্ধ্যায়ই সালমান খানের ঈদের সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। কিসিকা ভাই, কিসিকা জান নামের এই সিনেমায় সালমানকে ‘বিধ্বংসী’ রূপে দেখা যায়। প্রেমিক ও অ্যাকশন দুই রূপেই ভক্তদের মুগ্ধ করলেন সালমান খান। ট্রেলারে মুগ্ধতা যখন বারছে তখনই জায়েদ খানের এই ছবি দেশীয় সোশ্যাল প্ল্যাটফরমে ছড়িয়ে পড়ে।

জায়েদ খানের ছবি ছড়িয়ে পড়া, কেন ছড়িয়ে পড়ল এমন প্রশ্নের উত্তর জানতে চাওয়া হয় এই অভিনেতার কাছে। আজ মঙ্গলবার দুপুরে জায়েদ খান বলেন, ‘ছবিটিতে প্রচুর প্রতিক্রিয়া এসেছে, দেখেছি। এটা ফেসবুকেও ছড়িয়ে পড়েছে। এর একটাই কারণ, আমাকে মানুষ দেখতে চায়। ভালো হোক মন্দ হোক, মানুষ দেখতে চায়- এটাই হলো আসল কথা।’

এদিকে সালমানকে অনুসরণ করেই ছবি পোস্ট করেছেন কি না, এ প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, ‘এমন কিছু মনে করার কারণ নেই। এটা কাকতালীয় ঘটনা। অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলায়। মিলিয়ে আনন্দ পেলে আমার বলার কিছুই নেই।’

এখন অনেকেই বলছেন, সালমান খান তো নিজের শরীর প্রদর্শন করতে ছাড়েন না, জায়েদ খান কেন ছাড়বেন? তাই বলে একই দিন? এমন প্রশ্নে সোশ্যাল মিডিয়ায় সয়লাব। আর জায়েদ খানও সহজ ও ঝলমলে উত্তর দিয়ে দিলেন।

Related Articles

Back to top button