Countrywideদৈনিক খবর

‘আমার ছেলে টানে একদিকে আর মহিলা টানে আরেক দিকে’ : তোফাজ্জল

এবার প্রতারনার ছলে এক বাচ্চাকে নিয়ে যাওয়ার পথে ধরা পড়েছে এক নারী মূলত ওই বাচ্চার বাবা চায়ের দোকানি তোফাজ্জল মোল্লা (৩৫)। নামাজ শেষে বাসা থেকে দোকানে যাচ্ছিলেন। পথে মানুষের জটলা দেখে এগিয়ে যান। ভিড় ঠেলে দেখেন, তাঁর ৫ বছর বয়সী ছেলেকে এক নারী নিয়ে যাওয়ার জন্য টানাটানি করছেন। ছেলের কান্নাকাটিতে মানুষের ভিড় জমে যায়। একপর্যায়ে তোফাজ্জলের ছেলেকে নিজের ছেলে বলে দাবি করেন ওই নারী।

এরপর উপস্থিত মানুষের সাহায্যে ওই নারীকে আটকে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই নারীকে আটক করে নিয়ে যায়।

গতকাল সোমবার দুপুরে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আটক ওই নারীকে তোফাজ্জল মোল্লার করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ মঙ্গলবার আদালতে পাঠিয়েছে আশুলিয়া থানার পুলিশ। তোফাজ্জল মোল্লা স্ত্রী ও ছেলে আসিফকে (৫) নিয়ে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। গ্রেপ্তারকৃত নারী ঢাকার সাভার থানার শ্যামলাশী ভাড়ালিয়া গ্রামের আযামু মিয়ার মেয়ে আলেয়া বেগম (৪০)।

তোফাজ্জল মোল্লা বলেন, ‘আমি পল্লী বিদ্যুৎ বাসস্ট্যান্ডে চায়ের দোকান করি। আমার ছেলে বাসা থেকে আমার দোকানে আসছিল। পথের মধ্যে ওই মহিলা এই কাজ করেন। আমার ছেলে টানে একদিকে আর মহিলা টানে আরেক দিকে। এই দেখে লোকে ভিড় জমায়। আমার ছেলেকে তিনি নিজের ছেলে দাবি করে নিয়ে যেতে চেয়েছিলেন। আমার ছেলে এই পথে নিয়মিত চলাচল করে, আশপাশের সবাই জানে যে সে আমার ছেলে। এ কারণে আমার ছেলের বড় বিপদ হওয়ার আগেই ফেরত পেয়েছি। ওই মহিলার বিচার চাই আমি। যাতে আর কখনো এমন কাজ না করতে পারে।’

এদিকে দোকানদার তোফাজ্জল মোল্লা এর ছেলেকে অজ্ঞাত এক নারী এসে তাকে নিয়ে যাওয়ার ঘটনা এপ্রসঙ্গে এসআই সাদরুজ জামান বলেন, গ্রেপ্তারকৃত নারীকে আদালতে পাঠানো হয়েছে। তাঁর বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন শিশুটির বাবা। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ওই নারীকে শিশু চুরি বা অপহরণকারী চক্রের সদস্যই মনে হয়েছে। তিনি তাঁর বসবাসের এলাকা থেকে এখানে কেন এসেছিলেন তাও স্পষ্ট করে বলতে পারেননি।

Related Articles

Back to top button