দৈনিক খবর

যেন বিয়ে করাটাই কাল হলো বলিউড জনপ্রিয় অভিনেত্রীর, গ্রেপ্তার স্বামী

সম্প্রতি গত বেশ কিছুদিন ধরেই সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন বলিউডের অত্যন্ত সাড়া জাগানো অভিনেত্রী রাখি সাওয়ান্ত। দাম্পত্য জীবনের ৬ মাস না যেতেই স্বামী আদিল ডুরানিকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন এই অভিনেত্রী। আর এই মামলায় ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন আদিল।

গত ৭ ফেব্রুয়ারি গ্রেপ্তারের পর আদিলকে আন্ধেরির আদালতে তোলা হলে তার জামিন না মঞ্জুর করে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠান আদালত। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

রাখির আইনজীবী ফাল্গুনী ব্রহ্মভাত বলেন, “আমরা আদিলকে পুলিশ হেফাজতে পাঠানোর অনুরোধ করেছিলাম। কিন্তু ম্যাজিস্ট্রেট অভিযুক্তকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছেন।”

এ প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে’ কাঁদতে দেখা যায় রাখিকে। স্বামীর অত্যাচারের কথা বলতে গিয়ে অজ্ঞান হয়ে যান রাখি। যার ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। রাখির বড় ভাইয়ের দাবি, মা’য়ের মৃ’ত্যু’র দিন আদিল রাখিকে শা’রীরি”কভা’বে ‘লা’ঞ্ছিত করে এমনকি তাকে ”হ”ত্যা’র’ চেষ্টাও করেছিল। এদিন রাখির পরিবার আদালত চত্বর ছেড়ে কুপার হাসপাতালের উদ্দেশে রওনা হয়। সেখানে তার ডাক্তারি পরীক্ষা করা হবে, যা আদালতে পেশ করা হবে।

এনডিটিভি জানিয়েছে যে রাখি সাওয়ান্ত ৬ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় আইপিসি ধারা ৪০৬, ৪২০ আইপিসির অধীনে স্বামী আদিলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। তারপর পুলিশ আদিলের বিরুদ্ধে আইপিসি ধারা ৪৯৮ (এ), ৩৭৭ যুক্ত করেন।

রাখির মা জয়া সাওয়ান্ত ২৮ জানুয়ারি ক্যান্সারে মারা যান। রাখির অভিযোগ, আদিলের কারণেই তার মা মারা যান। অভিনেত্রী বলেন, “আমি যাওয়ার আগে আদিলকে ১০ লাখ টাকার চেক দিয়েছিলাম। আর বলেছিলাম, মায়ের যদি টাকার প্রয়োজন হয়, সেখান থেকেই খরচ করা উচিত। এই টাকা আমার, আদিলের নয়। তখন আমার মায়ের অস্ত্রোপচারের প্রয়োজন ছিল। কিন্তু আদিল হাসপাতালে প্রয়োজনীয় টাকা দেয়নি।আমার মেয়ের জামাইকে খুব কম টাকা দিয়েছে।আদিলের টাকা না দেওয়ায় সময়মতো অস্ত্রোপচার করা যায়নি।আদিলের জন্য মা আমাকে ছেড়ে চলে গেছে।

এর আগে রাখি অভিযোগ করেছিলেন, আদিল বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। বহুবার নিষেধ করেও এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেননি তিনি।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া রাখির বিয়ের সার্টিফিকেট অনুযায়ী, তিন মাস ডেটিং করার পর বিয়ে করেন রাখি-আদিল। গত বছরের জুলাইয়ে দুবাইয়ে বিয়ে করেন তারা। তাই নাম বদলে রাখা হয়েছে রাখি সাওয়ান্ত ফাতিমা। রাখি ইসলাম ধর্ম গ্রহণ করে আদিলকে বিয়ে করেছেন বলে ধারণা করা হচ্ছে। আদিল প্রথমে বিয়ের কথা অস্বীকার করলেও পরে স্বীকার করে।

ওপর নারীর প্রতি আসক্ত হওয়ায় প্রায় রাখির গায়ে হাত তুলতেন আদিল। আর এভাবে বেশ কিছদিন যাওয়ার পর স্বামী আদিলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে এই অভিনেত্রীর।

Related Articles

Back to top button