দৈনিক খবর

আর কোনোদিন ওয়াজ মাহফিলে অংশ নেবেন না জনপ্রিয় বক্তা শায়খ আহমাদুল্লাহ,কারন জানালেন নিজেই

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় একজন ইসলামিক বক্তা হলেন শায়খ আহমাদুল্লাহ। তার বক্তৃতা এখন সারা দেশের মানুষের মুখে ছড়িয়ে আছে। দেশের মানুষের কাছে তিনি হয়ে উঠেছেন বেশ জনপ্রিয়। তবে এবার জানা গেলো তাকে নিয়েই একটি দুঃসংবাদ।

প্রচলিত ওয়াজ মাহফিলে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছেন ইসলামী চিন্তাবিদ ও বক্তা শেখ আহমদুল্লাহ। মঙ্গলবার রাতে ফেনীতে আয়োজিত এক ওয়াজ মাহফিলে প্রশ্নোত্তর পর্বে তিনি এ তথ্য জানান।

শেখ আহমদুল্লাহ বলেন, মাহফিল আমাদের সমাজে বড় ভূমিকা রাখছে। এসব ধর্মীয় অনুষ্ঠান মানুষের মধ্যে ধর্মের বার্তা পৌঁছে দিচ্ছে। কিন্তু ব্যক্তিগতভাবে আমার শরীর এতটা চাপ নিতে পারে না। তাছাড়া ফাউন্ডেশন, মাদ্রাসাসহ অনেক কাজের কারণে মাহফিল পরিচালনা করা খুবই কঠিন হয়ে পড়ে। মাহফিলের অতিরিক্ত চাপের কারণে ফাউন্ডেশনসহ অন্যান্য কাজ ব্যাহত হয়।

তিনি বলেন, মাহফিল অনুষ্ঠিত না হলেও আসসুন্নাহ ফাউন্ডেশনের সার্বিক আয়োজনে মসজিদভিত্তিক হালকা (নির্দিষ্ট স্থানে সম্মিলিত জিকির) অনুষ্ঠিত হবে। জেলার বড় মসজিদে এর আয়োজন করা হবে। সবাই থাকবে। এসব লাইটের জন্য বাসিন্দাদের কোনো টাকা খরচ করতে হবে না। ব্যানারসহ খরচ ফাউন্ডেশন থেকে দেওয়া হবে।

প্রসঙ্গত, এ দিকে তার এই ঘোষণায় এখন নেটিজনদের মধ্যে উঠেছে বেশ আলোচনা। বিশেষ করে তাকে যারা অনুসরণ করে থাকে তারা ইটা শুনে হয়েছেন বেশ হতাশ।

Related Articles

Back to top button