দৈনিক খবর

এবার স্যোশাল মিডিয়ায় প্রভার ৪ মিনিট ১৮ সেকেন্ডের ভিডিও প্রকাশ

২০০৫ সাল থেকে মডেলিংয়ের মডেলিংয়ের মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা করেন সাদিয়া জাহান প্রভা। এরপর বেশকিছু বিজ্ঞাপনে কাজের মাধ্যমে তিনি সবার নজরে আসেন। পরবর্তীতে পর্দায় ছোট-খাটো চরিত্রে অভিনয় শুরু করেন প্রভা। বর্তমানে বাংলা ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে গুণী এই অভিনেত্রী অন্যতম।

তবে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্রে কাজ করেননি তিনি।
ছোট পর্দার এই মোহনীয় অভিনেত্রী যেমন তার নিপুণ চেহারা দিয়ে দর্শকদের মন জয় করেছেন, তেমনি বিয়ে এবং ঘটনার অপ্রত্যাশিত মোড় নিয়েও হোঁচট খেয়েছেন। এই গল্পটা সবাই জানে। এ নিয়ে বেশ কয়েকবার কথা বললেও এবার নিজেই জানালেন তার প্রাক্তন প্রেমিকের কথা। বিষয়টি সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত এক বিবৃতি ও ঘনিষ্ঠ সূত্রে নিশ্চিত করা হয়েছে। তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলেছেন।

তবে তার কথার ভিত্তিতে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ায় বুধবার (২২ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে বিনোদন সাংবাদিকদের উদ্দেশ্যে ৪ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও বার্তা প্রকাশ করেন তিনি।

সেখানে তিনি প্রকাশিত খবর নিয়ে নিজের মতামত তুলে ধরেন। প্রভা বলেন, ‘আসসালামু আলাইকুম, আমার নাম সাদিয়া জাহান প্রভা। আমি আজকে কিছু কথা বলব এবং কথাগুলো আমার শুধুমাত্র সাংবাদিক ভাই-বোনদের জন্য। যারা বিনোদন সাংবাদিক হিসেবে আমার কাছে পরিচিত। আমি আসলে বিগত ১০ বছর ধরেই আপনাদের মিথ্যা কিছু নিউজ দ্বারা প্রভাবিত। একটা সময় যখন আমি দেখছিলাম যে এটা কোনো ভাবেই আর রিকোভার করতে পারছি না। তখন আসলে আপনাদের সঙ্গে আমার দুরত্বটা আরও বেড়ে যায়। এখন আপনারা যেটা করেন যে আমাকে ফোনে আপনারা পান না।’

‘যখন আমি আমার সোশ্যাল মিডিয়ায় কিছু আপলোড করি বা ক্যাপশন দেই, তারাও সেটা নিয়ে খবর করে। আর ভুয়া খবর তো আছে, মাশাল্লাহ। দেখুন আমি ভাবলাম আমি বিনোদন জগতে আছি, আপনারা আমাকে বোন হিসাবে দেখেন কারণ আপনিও একই জগতে কাজ করেন। তাই আমরা একটি পরিবারের মতো। কিন্তু আমি আসলে ভুল ভেবেছিলাম, ভুল জানতাম। কারণ আপনাদের মাথায় এটা আসেনা যে আপনাদের একজন বোন এই সেক্টরে কাজ করছে তাকে কিভাবে আগলে রাখা যায়। আপনারা সত্যিই এটা সম্পর্কে চিন্তা করতে পারেন না. এখন আমি জানি না এটা আসলে আমার সীমাবদ্ধতা নাকি আপনাদের। কিন্তু ভুয়া খবর না লিখেও করতে পারতেন। এখন এই কারণে আমি খুব আঘাতপ্রাপ্ত। ব্যক্তিগতভাবে, আমি আর চাই না আপনারা আমাকে না জানিয়ে কোনো খবর দিন।

তিনি আরও বলেন, ‘আপণর যদি আমার সাথে ফোনে কথা বলেন এবং আমি যদি এতে রাজি থাকি তবেই আপনি সংবাদ প্রকাশ করতে পারবেন। এরপর আমার সঙ্গে কথা না বলে আমার কোনো খবর প্রকাশ করবেন না। অনলাইন হোক, প্রিন্ট মিডিয়া বা যেকোনো মাধ্যমই হোক, আপনাদের কাছে আমার অনুরোধ, খবর প্রকাশ করবেন না। আমি আসলে জানি না, এটা কোন সাংবাদিকতার মধ্যে পড়ে যে একজন মিডিয়াকর্মির নিউজ তার সম্মতি ছাড়া প্রকাশ করেন। আমি এটা মোটেও চাই না। আমি আপনার প্রচারে অস্বস্তিকর.

‘ এছাড়া আমি সোশ্যাল মিডিয়ায় আমি আমার ভক্তদেরদেই , আমি সত্যিই নিজেকে এর মধ্যে সীমাবদ্ধ রাখতে চাই। আমি আসলে চাই না আপনারা কষ্ট করে আমার নিউজ গুলো আরও মানুষের কাছে পৌঁছে দিন। । কারণ আপনার খবরের কারণে বেশির ভাগ সময়ই (অধিকাংশ মিথ্যা) তথ্য মানুষের কাছে পৌঁছায়। তাই আর কোনো খবর চাই না। অন্যথায় আমাকে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। তাই আবার বলছি, আমার কোনো খবরের দরকার নেই। আমার যারা গুড উইশার আছেন তারা অন্তত মিথ্যা তথ্য জানুক। আমার কিছু বলার প্রয়োজন হলে আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ভক্তদের জানাব। আপনারা আপনাদের মতো করে ভালো থাকুন, আর আমাকে আমার মতো থাকতে দিন। ধন্যবাদ সবাইকে. সবাই ভালো থাকবেন, আল্লাহ হাফেজ।

এদিকে এত আলোচনা-সমালোচনার মধ্যদিয়েও নিয়মিত অভিনয় চালিয়ে যাচ্ছেন ছোট পর্দার অন্যতম আলোচিত এই অভিনেত্রী। অভিনয় দিয়েই সবার মাঝে থাকতে চান তিনি।

Related Articles

Back to top button