দৈনিক খবর

এবার দলের পরাজয়ের জন্য রোনালদোকে দায়ী করলেন আল নাসেরের কোচ

ক্রিশ্চিয়ানো রোনালদোর দিকে আঙুল তুললেন রুডি গার্সিয়া। বৃহস্পতিবার সৌদি সুপার কাপে আল ইত্তিহাদের কাছে ৩-১ গোলে হার মানে আল নাসের। সৌদি সুপার কাপের সেমিফাইনালে দলের পরাজয়ের জন্য রোনালদোকে দায়ী করলেন আল নাসেরের কোচ।

হারের পরে কোচ গার্সিয়া বলেছেন, প্রথম হাফে রোনালদোর গোল নষ্ট করাটাই ম্যাচের পার্থক্য গড়ে দেয়। ম্যাচে গোল করার একাধিক সুযোগ পেয়েছিলেন রোনালদো। তার মধ্যে ‘সিআর সেভেন’-এর একটি হেড সোজা চলে যায় গোলকিপার মার্সেলোর হাতে।

গার্সিয়ার মতে, ওই সুযোগের সদ্ব্যবহার করতে পারলে ম্যাচের ফলাফল হয়তো অন্যরকম কিছু হলেও হতে পারত। রোমারিনহো ১৫ মিনিটে গোল করে এগিয়ে দেন আল এত্তিফাককে। ৪৩ মিনিটে আবদেরাজ্জাক ব্যবধান বাড়ান এত্তিফাকের হয়ে।

৬৭ মিনিটে টালিস্কা ব্যবধান কমান আল নাসেরের হয়ে কিন্তু অতিরিক্ত সময়ে মুহান্নদ আল শানকিতি ৩-১ করে যান। শেষ চারের লড়াইয়ে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পর আল নাসের কোচ গার্সিয়া বলেছেন, “প্রথমার্ধে ক্রিশ্চিয়ানোর গোল নষ্ট ম্যাচের উপর প্রভাব ফেলে।”

ম্যাচের খুব গুরুত্বপূর্ণ সময়ে রোনালদো গোলের সুযোগ নষ্ট করেন। পর্তুগিজ তারকার হেড মার্সেলো বাঁচানোর অব্যবহিত পরেই আল ইত্তিহাদ ২-০ করেন। গার্সিয়া বলেন, “আল ইত্তিহাদকে অভিনন্দন জানাই। আমাদের থেকে ভাল প্রথম হাফ উপহার দিয়েছে ওরা। তবে আমরা দ্বিতীয় হাফটা ভাল খেলেছি।”

আল নাসেরের কোচ বলেন, “দুর্ভাগ্যক্রমে আমরা জিততে পারিনি। সুপার কাপ আর আমরা জিততে পারব না। এর জন্য আক্ষেপ থাকবে আমাদের। তবে লিগে এখনও আমরা শীর্ষে।” উল্লেখ্য, আল নাসের সৌদি প্রো লিগে আল হিলালের থেকে এক পয়েন্টে এগিয়ে।

Related Articles

Back to top button