দৈনিক খবর

ভাইয়ের জানাজা পড়তে এসে ভাইয়ের মৃত্যু

মুন্সীগঞ্জ থেকে গাজীপুরের শ্রীপুরে ছোট ভাইয়ের জানাজা পড়তে এসে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। দুই ভাইয়ের মৃত্যুতে শোক নেমে এসেছে পরিবারসহ স্থানীয়দের মাঝে। আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বেলা ১১টায় শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

ছোট ভাই জালাল উদ্দিন (৬৫) মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার কলমা গ্রামের সুলতান শেখের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় ইলেকট্রনিক্স ব্যবসা করতেন। আর বড় ভাই জামাল শেখ (৭০) দীর্ঘদিন যাবত পুরান ঢাকায় কাপড়ের ব্যবসা করতেন।

নিহতদের স্বজন স্বজন শওকত আলী জানান, ৬৫ বছর বয়সী জালাল উদ্দিন গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় মাওনা চৌরাস্তায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে রাতেই মুন্সীগঞ্জের লৌহজং থেকে রওনা হন বড় ভাই জামাল শেখ। রাতে তিনি ঢাকায় অবস্থান করে সকাল সাড়ে ১০টায় ছোট ভাইকে শেষ দেখা দেখতে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় তার বাড়িতে যান। ছোট ভাইয়ের মুখ দেখা মাত্রই জামাল মাটিতে ঢলে পড়েন। স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। স্বজনদের ধারণা দুই ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

Related Articles

Back to top button