দৈনিক খবর

অভিনেতা সিদ্দিককে হুমকি দিয়ে প্রাক্তন স্ত্রী: এই ছোট বাচ্চাকে এই সব বলা হয়, আমি এর শেষ দেখে ছাড়ব

দীর্ঘদিন প্রেমের পর ২০১২ সালের ২৪ মে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতিতে মারিয়া মিমের সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন বাংলা ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা সিদ্দিকুর রহমান। দাম্পত্য জীবনের এক বছর পর এক পুত্রসন্তানের অভিভাবক হন তারা। তবে ৬ বছর পর মিম মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়তে চাইলে তাতে রাজি হননি সিদ্দিক। এ নিয়ে সৃষ্ট জটিলতায় বিচ্ছেদ হয়ে যায় দুজনের।

এই অবস্থায় সিদ্দিকের বিরুদ্ধে মামলার হুমকি দিলেন তার প্রাক্তন স্ত্রী মডেল-অভিনেত্রী মারিয়া মিম। সাবেক স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনে ফেসবুকে এই হুমকি দিয়েছেন তিনি।

মিম লিখেছেন, ‘আরশ তার পরীক্ষা শেষ হওয়ায় কয়েকদিনের জন্য বাবার বাড়িতে গিয়েছিল। স্বাভাবিক বেড়াতে বাবার কাছে যেতেই পারে। যখন আমি আরাশকে বাসায় নিয়ে আসলাম তখন বোঝা গেল তার মগজ ধোলাই করা হয়েছে। দুই-তিন দিন পর ভালো হয়ে যায়। সবকিছু আবার স্বাভাবিক হয়ে যায়।

সিদ্দিক তার ছেলের মগজ ধোলাই করছেন জানিয়ে তিনি আরও লেখেন, ‘আরশ ওই বাড়িতে গেলে তাকে বলা হয়, তার বয়স যখন ১২ বছর হবে, তখন তাকে আদালতে নিয়ে যাবে, তারপর তুমি বলবে যে তুমি তোমার বাবার কাছে থাকবে। এই ছোট্ট শিশুটিকে এসব বলা হয়েছে। এখন আমার কথা হল- আমি বাচ্চাকে খুব কষ্টে মানুষ করছি, স্কুল থেকে রক্ষণাবেক্ষণ সবই করছি, আমি বড় করতেছি আর সে বড় করে নিয়ে যাবে ১২ বছর হলে। আমি এখন মামলা করব যে শিশুটিকে মগজ ধোলাই করে করা হয়েছে। সে যখনই বাড়িতে যায় তখনই তিনি এটি করেন। আমি এর শেষ দেখব।’

এদিকে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিবাহ বিচ্ছদের পর থেকে অভিনয়ে অনেকটা নিয়মিত হয়েছেন মারিয়া মিম। আপাতত কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

Related Articles

Back to top button