Entertainmentদৈনিক খবর

প্রেম এরপর গোপনে বিয়ে এ নিয়ে শেষ পর্যন্ত মুখ খুললেন তাহসান-ফারিন

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা এবং সংগীত শিল্পী হলেন তাহসান খান। দীর্ঘদিন ধরেই তিনি বাংলাদেশের অভিনয় এবং গানের জগতে তিনি বিচরণ করছেন এক সাথেই। তবে সম্প্রতি তাকে নিয়ে ছড়িয়েছে নানা ধরনের গুঞ্জন। কিছুদিন আগে একটি খবর ছড়িয়ে পড়ে বাংলাদেশের জনপ্রিয় দুই নাট্য তারকা তাহসান ও ফারিন প্রেম করছেন। তারা গোপনে একসঙ্গে বসবাস করছেন বলেও খবর রয়েছে।

তবে তাহসান ও ফারিন এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এ প্রসঙ্গে অভিনেত্রী ফারিন গণমাধ্যমকে বলেন, আমি এসব বিষয়ে কথা বলতে চাই না। কারণ, কথা বললে অকারণে বিষয়টি উঠে আসবে।

তাহসান খান আরও বলেন, কিছুদিন পর শোনা যাচ্ছে, আমি আর ফারিন বিয়ে করছি! আসলে ফারিন আর আমি একটি নাটকে অভিনয় করেছি। যার সিক্যুয়াল আছে। নাটকটির গল্প পারিবারিক জীবন নিয়ে। সেখান থেকে অনেকেই নাটকের গল্পের সঙ্গে বাস্তব জীবনের সমন্বয় ঘটিয়ে সংবাদ প্রকাশ করেছেন। এটা খুবই বিব্রতকর।’

শিহাব শাহীন পরিচালিত, তাহসান-ফারিন ২০২১ সালের বিশ্ব ভালোবাসা দিবসে ‘কমলা রঙের রোদ’ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। সেই সময় নাটকটি ব্যাপক জনপ্রিয়তা পায়। দর্শকদেরও ব্যাপক সাড়া মিলেছে। এরপর তৈরি হয় এর সিক্যুয়েল ‘কমলা রঙের রোদ-২’। আর সেখান থেকেই শুরু হয় প্রেম ও বিয়ের গুঞ্জন।

প্রসঙ্গত, একটা সময়ে তাহসান বিয়ে করেছিলেন দেশের আরেক অভিনেত্রী এবং সংগীত শিল্পী মিথিলাকে। সে সময়ে তারা ছিলেন জনপ্রিয় তারকা দম্পতি। তবে তাদের বিচ্ছেদ হয়ে গেলেও এরপর আবারো বিয়ে করেছেন মিথিলা। কিন্তু আগের মতই এক রয়েছেন তাহসান।

Related Articles

Back to top button