দৈনিক খবর

হাওয়ায় ভাসছে নোরা-আরিয়ানের প্রেমের গুঞ্জন!

বহুজনের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বহুবার সংবাদের শিরোনাম হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তবে এবার জোর গুঞ্জন উড়ছে, নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন আরিয়ান!

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জনের সূত্রপাত্র। নোরার একটি সেলফিতে দেখা যায়, দুই নারীর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। সেখানকার এক নারী আরিয়ানের সেলফিতে ধরা দিয়েছেন।

এসব ছবির ক্যাপশনে পোস্টদাতা সেই নারী লিখেছেন, ‘তোমাদের দুজনের সঙ্গে দেখা করে ভালো লাগল।’ এরপরই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন নেটিজেনরা। দুটি ছবি একই জায়গায় তোলা বলে অনেকেই ধারণা করছেন, আরিয়ানের সঙ্গে প্রেম করছেন নোরা!

এদিকে সম্প্রতি আরিয়ানের সঙ্গে ঘুরতে দেখা গেছে নোরা ফাতেহিকে। শুধু তাই নয়, একসঙ্গে ডিনারও করেছেন তারা। নতুন বছর উপলক্ষে দুবাইতে পার্টির আয়োজন করেছিলেন আরিয়ান। তাতেও যোগ দিয়েছিলেন নোরা ফাতেহি।

তবে কি বছর পঁচিশের আরিয়ানের সঙ্গে সত্যি সত্যি কি প্রেমে করছেন বলিউডের এই আইটেম গার্ল? নাকি অনুরাগীদের কল্পনা, সেটা সময় বলবে।

যদিও নেটিজেনদের একাংশের দাবি— ‘একসঙ্গে ছবি তুললেই কেউ সম্পর্কে জড়ান না। এই ছবি কোনোভাবেই প্রমাণ করে না তারা প্রেম করছেন।’ তবে এই গুঞ্জনের বিষয়ে এখন পর্যন্ত কেউ-ই মুখ খুলেননি।

সূত্র: পিঙ্কভিলা

Related Articles

Back to top button