দৈনিক খবর

ফের মুখ খুললেন আসিফের স্ত্রী: আপনারা বুঝতেই পারছেন কী হবে, এ অবস্থায় আর কি বলবো

সম্প্রতি গত কয়েকদিন আগেই বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ। অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো হদিস না পেয়ে শেষমেষ বিষয়টি প্রশাসনকে অবগত করা হলে আসিফের পরিবারকে নিশ্চিত করা হয়, নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আগেই তাকে ফিরিয়ে দেয়া হবে। তবে এখনো তাকে পায়নি তার পরিবার।

আর এদিকে এ উপনির্বাচনকে অসুস্থ উল্লেখ করে নির্বাচন স্থগিতের দাবি জানিয়েছেন ‘নিখোঁজ’ স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদের স্ত্রী মেহেরুর নিছা।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় আশুগঞ্জ শ্রমিক কল্যাণ কেন্দ্রে ভোট দিতে এসে সাংবাদিকদের দেওয়া বক্তব্যে তিনি এ দাবি জানান। এ সময় ভোটকেন্দ্রে ‘অনিয়ম দেখে’ ভোট না দিয়ে কেন্দ্র ত্যাগ করেন তিনি।

মেহরুন নিছা অভিযোগ করে বলেন, আমি এই কেন্দ্রে এসে দেখলাম ভোটারের ফিঙ্গার রেখে অন্যরা ভোট চেপে দিচ্ছে। আমি যতদূর জানি, সব কেন্দ্রই এটা করছে এবং আমার কর্মীদের বের করে দিচ্ছে। এজেন্টদেরও ঢুকতে দেওয়া হচ্ছে না।

তিনি আরও বলেন, আমি মনে করি এটি একটি অসুস্থ নির্বাচন। যেহেতু নির্বাচন সুষ্ঠু হয়নি, আপনি বুঝতেই পারছেন আমাদের ফলাফল কী হবে। সুষ্ঠু ভোট হলে আসিফ বিপুল ভোটে জয়লাভ করতেন। প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলেন আসিফ। আমাদের কর্মীরা এখনও মাঠের বাইরে। এ অবস্থায় আর কী বলব, এটা কি নির্বাচন? ভোটের পরিবেশের কারণে আমি ভোট দেইনি।

এদিকে আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, নিখোঁজ আসিফের সন্ধান পেতে সবরকম চেষ্টা চালানো হচ্ছে। খুব শীঘ্রই তাকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে পারবেন, এমনটাই প্রত্যাশা তাদের।

Related Articles

Back to top button