দৈনিক খবর

এক ভিডিও ফাঁস হওয়াতেই মুখ থুবড়ে পড়ে তার অভিনয় জীবন,মুখ খুললেন অভিনেত্রী নিজেই

প্রিয়াঙ্কা পণ্ডিত ভারতের ভোজপুরি সিনেমার অন্যতম জনপ্রিয় একটি নাম। একটা সময়ে তিনি কাজ করেছেন অনেক। কিন্তু সব কিছুই বাধা পরে একটি ঘটনার প্রেক্ষিতে। হঠাৎ করে ২০২১ সালে, একটি ব্যক্তিগত ভিডিও ফাঁস হলে তার অভিনয় জীবন থেমে যায়। ভিডিওটি প্রকাশ্যে আসার পরে, অভিনেত্রী পুরো বিষয়টি নিয়ে শক্ত হয়েছিলেন। সেই ঘটনার এক বছর পর সম্প্রতি মুখ খুললেন প্রিয়াঙ্কা।

অভিনেত্রী দাবি করেছেন যে কেউ তার ক্যারিয়ার এবং ভাবমূর্তি নষ্ট করার জন্য পদক্ষেপ নিয়েছে এবং সে কারণেই ভিডিওতে তার নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

এই ভিডিওর কারণে তার ক্যারিয়ার শেষ হয়ে গেছে বলেও মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই আইনি ব্যবস্থা নিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি থানায় লিখিত অভিযোগও করেছেন। তবে তা নিয়ে প্রশ্ন উঠেছে। প্রশ্ন উঠেছে, এক বছর পর কেন এই ঘটনায় পুলিশের তদন্তে গেলেন অভিনেত্রী? ভিডিও প্রকাশ্যে আসার পর কেন তিনি এই পদক্ষেপ নিলেন না?

কিন্তু কীভাবে উঠলেন এই অভিনেত্রী? কীভাবে ভিডিও কেলেঙ্কারিতে জড়িয়ে পড়লেন? এমন প্রশ্ন তার ভক্তদের মধ্যে ঘুরপাক খাচ্ছে।

প্রিয়াঙ্কার জন্ম ৩০ জুন, ১৯৯১ সালে উত্তরপ্রদেশের জৌনপুরে। ছোটবেলায় তার বাবা-মা তার ভাইয়ের সাথে গুজরাটের আহমেদাবাদে চলে আসেন। তবে, প্রিয়াঙ্কা তার বাবা-মায়ের পেশা প্রকাশ করেননি।

তবে মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। ছোট বেলা থেকেই নিজেকে পর্দার সামনে দেখার ইচ্ছা জাগে অভিনেত্রীর। অভিনয়ের পাশাপাশি নাচের দিকেও তার ঝোঁক তৈরি হয়। ছোটবেলায় নাচের শিক্ষাও নিয়েছিলেন তিনি।

২০১৩ সালে ভোজপুরি সিনেমা ‘জিনা তেরি গালি মে বাবু’র মাধ্যমে ভোজপুরি ছবিতে আত্মপ্রকাশ করেন প্রিয়াঙ্কা।

প্রথম ছবির পর দর্শকদের কাছ থেকে বেশ প্রশংসা পান এই অভিনেত্রী। তার ভক্তের সংখ্যাও বাড়তে থাকে।

তিনি তার প্রথম চলচ্চিত্রে সেরা নবাগত পুরস্কারও জিতেছিলেন। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। প্রিয়াঙ্কাকে ভোজপুরি সিনেমার শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে বিবেচনা করা শুরু হয়। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রায় সব বড় অভিনেতার সঙ্গেই অভিনয় করেছেন তিনি।

প্রসঙ্গত, একটা সময়ে তিনি মডেল হিসেবে কাজ করেছেন। এরপর ডাক পান ভোজপুরি সিনেমাতে। আর সেই থেকেই শুরু তার সিনেমায় পথ চলা। এরপর কাজ করেছেন অনেক জনপ্রিয় বিজ্ঞাপনেও।

Related Articles

Back to top button