অন্যান্যদৈনিক খবর

কালুকে কষ্ট না দেওয়ার অনুরোধ অস্ট্রেলিয়ান ইউটিউবারের

বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ দিলেন অস্ট্রেলিয়ান ইউটিউবার লুক ডামান্ট। এক ফেসবুক পোস্টে তিনি এই ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করায় দেশটির পুলিশ প্রশাসনকে ধন্যবাদ। একই সঙ্গে আব্দুল্লাহ কালুকে (অভিযুক্ত বৃদ্ধ) কষ্ট না দেওয়ার অনুরোধ জানিয়েছেন ওই অস্ট্রেলিয়ান ইউটিউবার।

ডামান্ট বলেন, আমি ভিডিওটি পোস্ট করার পর বাংলাদেশিদের নিকট থেকে এক হাজারেরও বেশি মেসেজ পেয়েছি। তারা নানাভাবেই এই ঘটনার জন্য আমার কাছে দুঃখ প্রকাশ করেছেন।

তিনি আরো বলেন, আমার বাংলাদেশ সফর ছিল অবিশ্বাস্য সুন্দর। কিন্তু প্রত্যেক দেশে এমন কিছু বীজ (খারাপ মানুষ) থাকবে। এই অল্প কজন মানুষ কোটি হৃদয়, কোটি কেয়ারিং বাংলাদেশিকে রিপ্রেজেন্ট করতে পারে না। আমি বাংলাদেশের প্রতিটি অংশকে দেখাতে পেরে, সংস্কৃতিকে তুলে ধরতে পেরে খুবই আনন্দিত।

তবে ওই বৃদ্ধকে কষ্ট না দেওয়ার জন্য সবাইকে অনুরোধ জানান লুক ডামান্ট। তিনি বলেন, ‘আমার অনুরোধ, যদি ওই ব্যক্তিকে বাংলাদেশে দেখেন, দয়া করে তাকে কষ্ট দেবেন না বা কিছু বলবেন না। সবাই জীবনে ভুল করে এবং তার ফল ভোগ করতে হবে, কিন্তু দয়া করে তাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতি যত্নশীল হোন।’

ঢাকায় বেড়াতে আসা অস্ট্রেলিয়ান ইউটিউবার লুক ডামান্টকে বিরক্ত করা বৃদ্ধ কালুকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে অস্ট্রেলিয়ান ইউটিউবার লুক ডামান্ট এক ফেসবুক পোস্টে বৃদ্ধর সঙ্গে একটি ভিডিও দিয়ে জানান, বাংলাদেশে এই লোকটি পরিহার করুন।

Related Articles

Back to top button