দৈনিক খবর

নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুর থেকে তিন মাসের শিশুর মরদেহ উদ্ধার

এবার কুমিল্লার মনোহরগঞ্জে পুকুর থেকে তিন মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আট ঘণ্টা আগে শিশুটি নিখোঁজ হয়েছিল বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার ২ মার্চ বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ফেনুয়া গ্রামের মোল্লাবাড়ির পুকুর থেকে মরদেহটি স্থানীয়রা উদ্ধার করে।

জানা যায়, মৃত আবদুর রহমান ওরফে আরহাম ফেনুয়া গ্রামের ভূঁইয়া বাড়ির সৌদি প্রবাসী ফখরুল ইসলামের ছেলে। এদিন সকালে আরহাম তার নানার বাড়ি মোল্লাবাড়ি থেকে নিখোঁজ হয়। পরে বিকেলে মোল্লাবাড়ির পুকুরে শিশুটির মরদেহ ভাসতে দেখে চিৎকার করেন মামা আশরাফুল ইসলাম।

এ বিষয়ে আশরাফুল বলেন, ‘বৃহস্পতিবার সকালে আমার বোন আফছানা মিমি তার সন্তানকে ঘরে রেখে পানির আনতে পুকুরে যান। এসে দেখেন তার সন্তান ঘরের মধ্যে নেই। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে স্থানীয়ভাবে মাইকিং করা হয়। এরপর মনোহরগঞ্জ থানায় এ বিষয়ে একটি জিডি করা হয়। বিকেলে আমাদের বাড়ির সামনের পুকুরে ভাগ্নে আরহামকে মৃত অবস্থায় পানিতে ভাসতে দেখি। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।’

এদিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান হিরণ বলেন, ‘সকালে শিশুটির হারানোর খবর শুনেছি। পরে বিকেলে খবর পাই ওই শিশুটিকে না-কি পুকুরে মৃত অবস্থায় পাওয়া গেছে। সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর পরিবার ও তাদের স্বজনদের সঙ্গে কথা বলে জানতে পারলাম, এ ঘটনার বিষয় তাদের কোনো অভিযোগ নেই। পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। ঘটনাটির সঠিক তদন্ত দরকার।’

এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, ‘শিশুটি নিখোঁজের বিষয়ে বৃহস্পতিবার দুপুরের থানায় একটি জিডি করেন তার মা। বিকেলে খবর পেলাম ওই নিখোঁজ শিশুটির মরদেহ পুকুরে ভেসে উঠেছে। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’ আজ শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

Related Articles

Back to top button