দৈনিক খবর

গুরুতর আহত অমিতাভ বচ্চন, ব্যান্ডেজ করা হলো বুকে: জানা গেল সর্বশেষ অবস্থার খবর

বলিউডের অন্যতম কিংবদন্তি ও খ্যাতিমান অভিনেতা অমিতাভ বচ্চন। দীর্ঘ ক্যারিয়ারে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি, আর সেই সাথে কুড়িয়েছেন কোটি ভক্তের ভালোবাসা। তবে এই মুহূর্তে খুব একটা ভালো নেই সবার প্রিয় এই অভিনেতা। জানা গেছে, শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তিনি।

ভারতের হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিং করতে গিয়ে ঘটেছে বলে অভিনেতা তাঁর ব্লগে জানিয়েছেন।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ভারতের হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করছিলেন তিনি। সেখানেই পাঁজরে চোট পান বিগ বি। বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গিয়েছে। অভিনেতাকে দ্রুত হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার প্রয়োজনীয় পরীক্ষা করেন। বুকে ব্যান্ডেজ করা আছে।

অভিনেতা তার ব্লগে লিখেছেন, ‘বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বললেন বিশ্রাম নিতে। হাঁটতে হাঁটতে আমার বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছে।’ তিনি আরও লিখেছেন, ‘আমি ব্যথার ওষুধ খাচ্ছি। আমি বাসায় ঘুমাচ্ছি। তবে প্রয়োজন মতো হাঁটতে পারি।

এর আগেও আশির দশকে শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন তিনি। কুলি ছবির শুটিং করতে গিয়ে তিনি মারাত্মক চোট পান। চোট এতটাই গুরুতর ছিল যে অনেকেই ভেবেছিলেন বলিউডের শাহেনশাহ আর সেরে উঠবেন না। এমনকি সে সময় তাকে প্রায় ক্লিনিক্যালি মৃত ঘোষণা করা হয়েছিল। কিন্তু ভাগ্যের জোরে তিনি মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন, সুস্থ হয়ে ওঠেন। এবার আবারও গুরুতর চোট পেলেন ৮০ বছর বয়সী এই অভিনেতা।

উল্লেখ্য, ১৯৬৯ সালে ‘সাত হিন্দুস্তানি’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে পা রাখেন অমিতাভ বচ্চন। এরপর একে একে বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে সবার নজরে আসেন তিনি।

Related Articles

Back to top button