Countrywideদৈনিক খবর

ছাত্রলীগ নেত্রীর সঙ্গে নেতার আপত্তিকর চ্যাটিং ফেসবুকে ভাইরাল, থানায় জিডি

এবার সামাজিক যোগযোগ মাধ্যমে এল ছাত্রলীগের এক নেত্রীর সঙ্গে আপত্তিকর কথোপকথনের স্ক্রিনশট যা নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে তোলপাড়। সিরাজুম মুবিন সবুজের নামে সক্রিয় একটি ফেসবুক আইডির মেসেঞ্জার ওই কথোপকথনের স্ক্রিনশট অনলাইনে ভাইরাল হয়েছে রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. বিষয়টি মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত দাবি করে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই ছাত্রলীগ নেতা। রোববার নগরীর রাজপাড়া থানায় মুবিন নিজেই এ জিডি করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, ছোট ভাইয়ের মাধ্যমে তিনি জানতে পারেন ডাঃ সিরাজুম মুবীন সবুজ একটি ভুয়া ফেসবুক আইডি খুলে তার নাম ব্যবহার করে খারাপ ছবি ও বাজে চ্যাট লিস্ট ছড়াচ্ছেন। এটা মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর এবং ভুল তথ্য। তিনি এ বিষয়ে কিছুই জানেন না। তাই তিনি এই জিডি করছেন।

জিডিতে তিনি আরও উল্লেখ করেন, সিহাব অনিক নামের একটি ফেসবুক আইডি থেকে ‘সিন্ডিকেট’ নামের একটি ফেসবুক মেসেঞ্জার গ্রুপকে চ্যাট লিস্ট দেওয়া হয়। নানা চেষ্টা করেও দুর্বৃত্তের পরিচয় শনাক্ত করতে ব্যর্থ হন তিনি। প্রয়োজনে মামলা করবেন।

এ জিডির সত্যতা স্বীকার করে ছাত্রলীগ নেতা ডা. সিরাজুম মুবিন বলেন, ‘আমাদের মহানগর ছাত্রলীগের এক নেত্রীর সঙ্গে আমার ফেসবুক চ্যাট লিস্ট তৈরি করা হয়েছে। এটি অত্যন্ত আপত্তিকর কথোপকথন এবং ছবি বিনিময় দেখায়। এ নিয়ে আমি বিব্রত। যাঁর সঙ্গে এই চ্যাট লিস্ট দেখানো হচ্ছে তিনিও সবাইকে জানিয়েছেন, তাঁর সঙ্গে আমার এমন কথোপকথন কখনও হয়নি। এ জন্য থানায় একটি জিডি করেছি।

এদিকে মহানগর ছাত্রলীগের এক নেত্রীর সঙ্গে নেতার আপত্তিকর কথোপকথনের বিষয়ে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, আমি ছুটিতে ছিলাম। গতকাল সন্ধ্যায় থানায় যোগদান করেছি। জিডির বিষয়ে আমি জানি না। এ ধরনের জিডি হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button