দৈনিক খবর

আমি বার্সেলোনায় ফিরে যাবো, এটিই আমার বাড়ি: মেসি

অবশেষে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে বার্সেলোনা থেকে প্যারিস সেইন্ট জার্মেইনে পাড়ি জমিয়েছিলেন লিওনেল মেসি। পিএসজির সাথে তার সেই চুক্তি শেষ হওয়ার কথা রয়েছে এই গ্রীষ্মেই। ভক্তদের অনেকেই এখনও চান, চুক্তি শেষে নিজের পুরনো ঠিকানা বার্সেলোনায় ফিরবেন মেসি।

সম্প্রতি স্প্যানিস সংবাদ মাধ্যম ‘দিয়ারিও ওলে’কে দেয়া এক সাক্ষাৎকারে সেরকমই এক কথা জানিয়েছেন মেসি। তবে ক্লাব বার্সেলোনা নয়, তিনি ফিরতে চান বার্সেলোনা শহরে। দিয়ারিও ওলেকে মেসি বলেন, ‘যখন আমি আমার ক্যারিয়ার শেষ করব, আমি বার্সেলোনায় ফিরে যাবো, এটিই আমার বাড়ি।’

মেসি অবশ্য এখনই ফেরার কথা বলেননি, তিনি তার ক্যারিয়ার শেষে অবসর নেওয়ার পরেই বার্সেলোনায় ‘বাড়িতে’ ফিরতে চান। যদিও এর আগে শোনা গিয়েছিল তিনি ক্যারিয়ারের শেষ সময়টা কাটাতে চান যুক্তরাষ্ট্রে। এদিকে বার্সেলোনা সবসময় মেসির জন্য তাদের দলে যোগদানের দরজা খোলা রেখেছে বলে জানিয়েছিলেন ক্লাব সভাপতি জোয়ান লাপোর্তা।

অনেকবারই তিনি বলেছেন, এই আর্জেন্টাইনকে ফিরে পেতে চান। অন্যদিকে মেসির সাবেক সতীর্থ জাভি এখন ক্যাম্প ন্যুতে বার্সেলোনার ম্যানেজার হিসেবে দায়িত্ব নিয়েছেন। তবে বারবারই বার্সেলোনা ক্লাবে ফিরে যাওয়ার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন মেসি।

যদিও খেলোয়াড় হিসেবে পুরনো ঘরে ফেরার সুযোগ যে একেবারেই নেই তাও নয়। পিএসজির সঙ্গে চুক্তি এখনও ঝুলে আছে। আর তাই বার্সেলোনার সামনেও সুযোগ থাকবে মেসিকে টেনে নেওয়ার। তবে ব্যাটে-বলে কতটা মিলে সেটি সময় হলেই জানা যাবে।

Related Articles

Back to top button