দৈনিক খবরবিনোদন

পপির সঙ্গে সম্পর্কটা তৃতীয় পক্ষের কারণে নষ্ট হয়েছে: জায়েদ খান

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপির সঙ্গে অভিনেতা জায়েদ খানের প্রেমের গুঞ্জন ছিল দীর্ঘদিনের। এফডিসির নির্বাচনের আগে জায়েদের বিরুদ্ধে ফেসবুকে লাইভে পপি কথা বলেন। এতে সম্পর্কের ফাটলের বিষয়টি প্রকাশ্য আসে।

পপির সঙ্গে কী হয়েছিল এমন প্রশ্নে সম্প্রতি গণমাধ্যমে জায়েদ খান বলেছেন, পপির সঙ্গে একটা ভাল রিলেশন ছিল। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। একসঙ্গে একটা মুভি করেছিলাম। অনেকগুলো শো করেছি। প্রায় একশ’র বেশি হবে। ভাল সম্পর্ক ছিল তবে তৃতীয় পক্ষের হস্তক্ষেপে সম্পর্কটা নষ্ট হয়ে গেছে। এদিকে এফডিসির নির্বাচনের আগে জায়েদ খানের বিপক্ষে একটি স্টেটমেন্ট দিলেও এর কোনো প্রতিক্রিয়া জানাননি জায়েদ খান।

পপি এখন কোথায় আছে এমন প্রশ্নে জায়েদ খান বলেন, সে কোথায় আছে, আমি জানি না, কোনও অজ্ঞাত স্থান থেকে কোন ভিডিও দিলে সেটা নির্বাচনে প্রভাব ফেলবে এমনটি নয়। আমি আশা করেছিলাম সে ভোট দিতে আসবে এফডিসির নির্বাচনে। সে যেটা আমার বিপক্ষে করছে সর্ম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত হয়ে।

এর আগে গত বছর এফডিসির নির্বাচনের আগে চিত্রনায়িকা পপি একটি লাইভে এসে জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। সেখানে অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন হুমকি দেওয়ার অভিযোগ করেন এ অভিনেত্রী।

Related Articles

Back to top button