দৈনিক খবর

আমার বউ শুরু করছে খেলা হবে বইল্লা, বাড়িতে বউয়ের সঙ্গে বিড়াল হয়ে থাকি: শামীম ওসমান

বিভিন্ন সময়ে রাজনৈতিক নানা বক্তব্যকে কেন্দ্র করে সংবাদ মাধ্যমের শিরোনাম হন নারায়নগঞ্জ-৪ সংসদ সদস্য এ.কে এম শামীম ওসমান। এমনকি ব্যক্তিগত বিষয় নিয়েও কথা বলে থাকেন তিনি।

আর এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে নিজের বক্তব্যে শামীম ওসমান বলেন, আমার বউ শুরু করছে খেলা হবে বইল্লা, ডায়লগটা আমার। বাইরে আমরা তো সবাই সিংহ থাকি বাড়ির ভিতর তো বউয়ের সঙ্গে বিড়াল হয়ে থাকি।

এ সময় তিনি তরুণ প্রজন্মের উদ্দেশে বলেন, জীবনে কিছু পেতে চাইলে, ভালো কিছু করতে চাইলে মা-বাবার দোয়া রাখুন। যে সন্তানের উপর পিতা-মাতার আশীর্বাদ থাকে, আল্লাহ তাকে বাধা দেন না। গ্রামের ময় মুরুব্বিদের সম্মান করবেন। বেঁচে থাকাটা একটা দুর্ঘটনা, মৃত্যুটা স্বাভাবিক।

তিনি আরো বলেন, আপনাদের কাছে দোয়া চাচ্ছি, আমার বোনের জন্য যিনি এলাকার মানুষের জন্য এলাকার উন্নয়নের জন্য আমাকে ব্যবহার করতো। সংসদে সবাই তাকে ভালোবাসে, সে অসুস্থ সবাই তার জন্য দোয়া করবেন। আমার সেই ছোট বোন সাগুফতা ইয়াসমিন এমিলি।

২১শে ফেব্রুয়ারি বিকেলে উপজেলার পাঁচগাও ইউনিয়নের গণাইসা মাঠে ৬ষ্ঠ বার্ষিকী বঙ্গবন্ধু গোল্ডকাপ তারেক ও সিফাত স্মৃতি ফুটবল প্রীতি ম্যাচে গণাইসা বড় দল বনাম ছোট দলের অংশগ্রহণে দেখা যায়। বড় দলটি জিতেছে ৩-২ গোলে।

এদিন এ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আহসান করিব খানসহ উপস্থিত ছিলেন দলের বিভিন্ন নেতাকর্মীরাও।

Related Articles

Back to top button