দৈনিক খবর

বন্ধুর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ, অতঃপর…

চট্টগ্রামে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি গোপনে ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। অভিযুক্ত যুবকের নাম মো. শেখ রাসেল। তিনি নগরীর ডবলমুরিং থানার মতিয়ারপুল এলাকার প্রয়াত ফজল হকের ছেলে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর টাইগার পাস এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব সূত্রে জানা যায়, ডবলমুরিং এলাকায় ভুক্তভোগী গৃহবধূ সন্তান নিয়ে বসবাস করতেন। রাসেল ওই নারীর স্বামীর বন্ধু হন। বন্ধুর কথায় একসময় গৃহবধূর সংসারের খোঁজ খবর নেওয়া শুরু করে রাসেল। এরমধ্যে ভুক্তভোগীর সঙ্গে রাসেলের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। এ সুযোগে রাসেল ভুক্তভোগী নারীর কিছু আপত্তিকর ছবি ও ভিডিও গোপনে ধারণ করে।

পরবর্তীতে সুযোগ বুঝে তাকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ভুক্তভোগী নারীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয় রাসেল। পরে এ ঘটনায় ভুক্তভোগী নারী চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করলে আদালত রাসেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। র‍্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক নুরুল আবছার জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button