দৈনিক খবর

‘অনেকেই বলেছিল, আমাদের সম্পর্কটা টিকবেনা’

অবশেষে গাঁটছড়া বাঁধছেন বলিউডের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত সিদ্ধার্থ মলহোত্রা। পাত্রী ‘শেরশাহ’র অভিনেত্রী কিয়ারা আদভানি। জল্পনা আগে থেকেই ছিল। এখন সকল প্রস্তুতি সম্পন্ন! সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিড ও কিয়ারা। প্রথমে প্রেমের গুঞ্জন। তবে গণমাধ্যমে কেউই প্রেমের বিষয়টা অস্বীকার করেননি। এরপরই শুরু হয় বিয়ের কানাঘুঁষো।

গত কয়েক দিনে চর্চিত প্রেমিক যুগলের গতিবিধিতেও তারই ইঙ্গিত। পোশাকশিল্পী মণীশ মলহোত্রর বাড়িতে যেমন দেখা গিয়েছে কিয়ারাকে, তেমনি দিল্লিতে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে সিদ্ধার্থেও বাড়িতেও। চলতি সপ্তাহের শেষেই জয়সলমেরের প্রাসাদে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিড ও কিয়ারা। বহুচর্চিত হলেও একেবারে ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তাঁরা। আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। যাঁদের মধ্যে রয়েছেন পরিচালক করণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র।

শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কাপুর সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ, জ্যাগুয়ার, বিএমডবি­উয়ের মতো নামীদামী গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি। ৪ ফেব্রুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন হবে বিয়ের সব অনুষ্ঠান। গায়েহলুদ থেকে মেহেদি নাইট ও সঙ্গীত, সব অনুষ্ঠান উদযাপন করেই বিয়ে করতে চান সিড ও কিয়ারা।

কিয়ারা একটি মন্তব্যে বলেন,‘অনেকেই ভেবেছিল, বলেছিল যে সিদ্ধার্থের সাথে আমার সম্পর্ক নাকি টিকবেনা। দুজন দুজনকে বুঝেছি। ভালোবেসেছি। সেই থেকেই একে অপরকে বলেছি, কোনো ছেলেমানুষি করার জন্য প্রেম নয়। সংসার করতেই প্রেম করেছি। বাকি যারা বলেছেন, তারা হয়ত তাদের নিজ নিজ জীবনের অভিজ্ঞতা বলেছেন। এতে তাদের কোনো দোষ নেই।’

Related Articles

Back to top button