দৈনিক খবর

‘সালামু আলাইকুম বাংলাদেশ’ বললেন রোনালদো

পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবল ভালোবাসেন এমন একজনও খোঁজে পাওয়া যাবে না যে রোনালদোকে চিনেন না। বিশ্বজুড়ে রোনালদোর অগুণিত ভক্ত, বাংলাদেশেও সংখ্যাটা নেহায়েত কম নয়। সিআরসেভেনের খুশির খবরে যেমন উল্লাস ধ্বনি উঠে বাংলায়, তেমনি ব্যর্থতাতেও নিরবতা নেমে আসে। তথ্য প্রযুক্তির এই যুগে খবরটা নিশ্চয়ই অজানা নয় খোদ সিআরসেভেনের। আর তাইতো বাংলাদেশকে ইসলামিক কায়দায় অভিবাদন জানিয়েছেন।

মঙ্গলবার দুপুরের দিকে অমিতাভ দেবনাথ নামের বাংলাদেশি একটি পেজ থেকে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যা রীতিমতো ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হাত নাড়িয়ে বাংলাদেশকে সালাম জানাচ্ছেন রোনালদো। তিনি বলছেন, সালামু আলাইকুম বাংলাদেশ। যদিও কিছুটা ভুল উচ্চারণে সালাম দিয়েছেন তিনি। তবে তাতে কিছু যায় আসে না ভক্তদের। এতটুকুতেই হৃদয় ছুঁয়ে গেছে সবার।

ভিডিওটি সম্পর্কে বিস্তারিত না জানা গেলেও অনুমান করা যাচ্ছে রোনালদোর ক্লাব আল নাসেরে হয়তো প্রবাসী বাংলাদেশিরা কাজ করেন। সেই সূত্রেই কোনো এক প্রবাসী রোনালদোর এই ভিডিওটি রেকর্ড করেছেন।

প্রসঙ্গত, ইউরোপ পর্ব শেষে রোনালদো এখন খেলছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরের হয়ে। শৈশব থেকেই লড়ছেন। প্রতিবন্ধকতার পাহাড় ঠেলে করেছেন বিশ্বজয়। আবারও ঘুরে দাঁড়াবেন সেই বিশ্বাস সমর্থকদের।

Related Articles

Back to top button