দৈনিক খবর

আমাদের কেনার জন্য এটা করছে: ওমরাহ থেকে ফিরে নুর

গণঅধিকার পরিষদের অন্যতম নেতা, দলটির সদস্য সচিব এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুর বেশ কয়েক দিন দেশের বাইরে থাকার পর অবশেষে দেশে ফিরেছেন। দেশের বাইরে থাকা অবস্থায় একটি ছবিকে কেন্দ্র করে তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে। তবে তিনি দেশে ফিরেই এসে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ তুলে বক্তব্য রাখেন।

নুরুল হক নুর বলেন, এই সরকার ‘আমাদেরকে কেনার জন্য নানা ফাঁদ পাতছে, পদে পদে লাঞ্ছিত করছে। বিরোধী দলের নেতাকর্মীদের নানাভাবে হয়”রানি করা হচ্ছে।

তিনি বলেন, আমরা সরকারকে স্পষ্টভাবে জানিয়ে দিতে চাই যে, কে বিএনপি, কে জামায়াত বা কে বাম বা ডান, সেটা আজ মুখ্য নয়। আমাদের লক্ষ্য শেখ হাসিনার (প্রধানমন্ত্রী) ফ্যাসিবাদকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা। এ কারণেই এখন অর্ধশতাধিক দল ঐক্যবদ্ধ হয়েছে, যার ফলে ফ্যাসিবাদের ভিত কাঁপছে। তাই বিরোধী ওপর মর”/ণ কামড় দিয়ে এই অবৈধ সরকার গদি রক্ষা করতে চায়।

বুধবার রাজধানীর পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

গত ১৮ ডিসেম্বর নুরুল হক নুর প্রথমে কাতারের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন। পরবর্তীতে তিনি দুবাই হয়ে ওমরা পালন করার জন্য সৌদি আরবে যান। এরপর গতকাল ১১ টা ৩০মিনিটে বিমান থেকে নামেন। পরে তিনি ইমিগ্রেশন এর সকল ধরনের প্রক্রিয়া শেষ করে ১২টা ৩০ মিনিটের দিকে বিমানবন্দর থেকে বের হয়ে আসেন। এ সময় তাকে শুভেচ্ছা জানাতে সেখানে হাজির হন তার সমর্থক এবং নেতাকর্মীরা।

Related Articles

Back to top button