Entertainmentদৈনিক খবর

ডিবি প্রধান হারুনের সাথে অভিনেত্রী ববির ছবি ভাইরাল (ছবিসহ)

অভিনেট্রা ইয়ামিন হক ববি। বাংলাদেশের জনপ্রিয় একজন অভিনেত্রী তিনি । এখন পর্যন্ত কাজ করেছেন বেশ কয়েকটি সিনেমাতে। এবারের ঈদে মুক্তি পাচ্ছে তার নতুন একটি সিনেমা। আর এর আগেই তাকে নিয়ে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদের সঙ্গে দেখা করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামিন হক ববি। অভিনেত্রী বলেন, ডিবি প্রধানের আতিথেয়তায় তিনি মুগ্ধ।

সোমবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় ডিবি প্রধানের কার্যালয়ে তোলা চারটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন অভিনেত্রী ববি। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘শায়লা হারুনের সঙ্গে দেখা করেছেন!’ প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে ববির ‘পাপ’। সেখানে তিনি শায়লা নামের একজন সহকারী কমিশনারের (ডিবি) চরিত্রে অভিনয় করেন।

ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাতের বিষয়ে ববি বলেন, ‘হারুন ভাই সবসময়ই আমাদের কাছে বিশেষ মানুষ। তার সততা ও দেশের প্রতি ভালোবাসা সত্যিই প্রশংসনীয়। সর্বদা তার আতিথেয়তা এবং সহযোগিতায় মুগ্ধ।’

জানা গেছে, রোববার দুপুরে ডিবি কার্যালয়ে গিয়ে হারুন অর রশিদের সঙ্গে দেখা করেন ববি। এই ঈদে ববি তার আসন্ন ছবি ‘পাপ’-এর প্রচারের অংশ হিসেবে সেখানে গিয়েছিলেন বলে ধারণা করা হচ্ছে। সৈকত নাসিরের পরিচালনায় জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পাপ’ সিনেমায় পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন ববি ডিবি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির টিজার, ট্রেলার ও গান। যেখানে ববির উপস্থিতি নজর কেড়েছে ডিবি পুলিশ অফিসার হিসেবে।

ডিবি অফিসে যাওয়া প্রসঙ্গে ববি বলেন, ‘মূলত একটা কাজে যাচ্ছিলাম। পথে হারুন ভাইয়ের সঙ্গে দেখা করে গেলাম। হারুন ভাইকে জানিয়েছি, ‘পাপ’ সিনেমায় আমি সৎ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছি। তার দিক থেকে ছবির প্রমোশন চেয়েছি, ট্রেলার দেখিয়েছি। তিনি দেখে খুশি হয়েছেন এবং প্রশংসা করেছেন। তিনি এও বলেছেন, আমাকে এই চরিত্রে অনেক মানিয়েছে। এটুকুই।’

প্রসঙ্গত, এ দিকে ববির এই ছবি নিয়ে এখন আলোচনা শুরু হয়েছে সবখানে। সকলেই এই করছেন বেশ আলোচনা দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

Related Articles

Back to top button