দৈনিক খবর

জাতীয় দলের অধিনায়ককে জড়িয়ে ধরে প্রকাশ্যে তরুণীর চুমু (ভিডিওসহ)

বিরাট কোহলি বিশ্ব ক্রিকেটের জনপ্রিয় একটি নাম। তিনি তার ব্যাটিং সৌন্দর্য দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি মানুষের মনে। আর এই কারণে সারা বিশ্ব জুড়ে তার ভক্ত সংখ্যা অনেক অনেক বেশি। আর এই কারণেই প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি অনেকের কাছেই স্বপ্নের নায়ক।

বিশ্বের সেরা এই ব্যাটারকে একবার স্পর্শ করার স্বাদ অনেক ভক্তেরই আছে। কিন্তু সেই স্বপ্ন পূরণ হয় কম মানুষের। ম্যাচ চলাকালীন বিভিন্ন সময়ে বিরাটের এক ঝলক দেখতে অনেক ভক্তকে মাঠে ঢুকতে দেখা গেছে। কখনো তারা ভারতীয় তারকার পায়ে ঝাঁপিয়ে পড়ে, কখনো তার সঙ্গে সেলফি তুলতে বলে! কিন্তু সম্প্রতি কোহলিকে প্রকাশ্যে চুমু খেয়েছেন এক তরুণী! আর সেই ভিডিও ইতিমধ্যেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Aisi ladkiyon se putle safe nahi hai pic.twitter.com/kaQybcLOOa

— Byomkesh (@byomkesbakshy) February 20, 2023

অবশ্য, তরুণী কোহলিকে মাংস-রক্ত নয়, তাঁর মূর্তি দিয়ে চুম্বন করেছিলেন। দুধের স্বাদ নিবারণের অবস্থা। তবে যা-ই হোক না কেন, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ভক্তদের অ্যাকশনের উপরে।

ভারতের জার্সি পরা এবং ব্যাট হাতে কোহলির একটি মোমের মূর্তি দিল্লির মাদাম তুসোতে স্থাপন করা হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কোহলির ভাস্কর্যের ঠোঁটে ঠোঁট রাখছেন এক তরুণী। তার চোখে মুখে ভালোবাসার গভীর ছাপ। শুধু তাই নয়, তারপর কোহলির প্রতিকৃতির দিকেও গাল বাড়িয়ে দেন তিনি।

কোহলি ভক্তদের এই ঘটনা নিয়ে নানা মন্তব্য রয়েছে। একজন লিখেছেন, ‘এমন তরুণীদের থেকে প্রতিমাও নিরাপদ নয়।’ আরেকজন লিখেছেন, ‘বৌদি (আনুশকা) এই ভিডিও দেখলে তার ঠোঁট কেটে ফেলবে!’ তবে ভাইরাল ভিডিও নিয়ে মন্তব্য করতে পাওয়া যায়নি কোহলিকে।

উল্লেখ্য, এ দিকে বর্তমানে ছুটিতে রয়েছেন কিং কোহলি। অস্ট্রেলিয়ার সাথে টেস্ট সিরিজ বিরতির ফাঁকে তিনি সবার মত সময় কাটাচ্ছেন তার পরিবারকে নিয়ে। আর ঠিক এরমধ্যেই ঘটে গেছে এই ঘটনা যা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button