দৈনিক খবর

যুবকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ভিডিও প্রকাশ, মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী

সাধারণত একজন অভিনেত্রীকে নিয়ে যেন কৌতূহলের শেষ নেই ভক্ত-নেটিজেনদের মাঝে। কখনো প্রসংশা আবার কখনো নায়িকাকে নিয়ে নানা বিতর্কে লিপ্ত হন নেটিজেনরা। আর এ সকল বিতর্কে অন্যতম একটি মাধ্যম এমএমএস কেলেঙ্কারি। যে কারণে রীতিমতো অভিনয় জগৎ থেকে হারিয়ে গেছেন অনেক অভিনয় শিল্পী।

এদিকে ২০২১ সালে ভোজপুরি অভিনেত্রী প্রিয়ঙ্কা পণ্ডিতের ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিয়ো ফাঁস হয়েছিল। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর পরই কটাক্ষের শিকার হয়েছিলেন প্রিয়ঙ্কা।

সম্প্রতি সেই ভিডিও নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, “যা বলা হচ্ছে তাতে কোনো সত্যতা নেই। আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করা হয়েছে। কেউ ইচ্ছাকৃতভাবে ভিডিওতে আমার নাম জুড়েছে আমার মানহানি করার জন্য।” প্রিয়াঙ্কা দাবি করেছেন যে তার ক্যারিয়ার ধ্বংস করার জন্য এটি করা হয়েছে।

প্রিয়াঙ্কা অবশ্য প্রথম নন। ভোজপুরি সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রীও এই অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন। তিনি অক্ষরা সিং।

প্রিয়াঙ্কার মতোই অক্ষরার ভিডিওটিও বেশ আলোড়ন সৃষ্টি করেছে। যদিও আনন্দবাজার অনলাইন সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি। অক্ষরাকে প্রিয়াঙ্কার মতোই কটূক্তি করা হয়েছিল।

অক্ষরাকে বলা হয় ‘ভোজপুরি কুইন’। অক্ষরা ২০১০ সালে ভোজপুরি ছবির জগতে প্রবেশ করেন। ছবির নাম ‘সত্যমেব জয়তে’। প্রথম ছবিতে অক্ষরার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা রবি কিষান।

এরপর একের পর এক ভোজপুরি সিনেমা দিয়ে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান অক্ষরা। তিনি পবন সিং, কেশরী লাল যাদবের মতো ভোজপুরি নায়কদের সাথে জুটি বেঁধে রূপালী পর্দা কাঁপিয়েছেন।

ভোজপুরি সিনেমায় অভিনয়ের পাশাপাশি হিন্দি টেলি জগতেও পা রেখেছেন অক্ষরা। ২০১৫ সালে, তিনি ‘কালা টিকা’ নামক সিরিয়ালে প্রথমবার অভিনয় করেছিলেন। এরপর ‘সেবা ওয়ালি বহু’ নামের একটি শোতেও দেখা গেছে তাকে।

অক্ষরাকে ২০২১ সালে বিগ বস OTT-তে প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল। যদিও তিনি সেই রিয়েলিটি শো জিততে পারেননি। কিন্তু এই শো-এর হাত ধরেই আলোচিত হয় অক্ষরার নাম। সিনেমা ও সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রীকে নিয়ে গত বছর বিতর্ক তৈরি হয়। একটি এমএমএস ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যে মহিলাকে একজন যুবকের সাথে ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছিল সে অক্ষরার সাথে একটি আকর্ষণীয় সাদৃশ্য ছিল। সে সময় সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও নিয়ে তুমুল আলোচনা হয়। কেউ দাবি করেছেন যে ভিডিওতে দেখা মহিলাটি অক্ষরা। আবার অনেকে বলেন, ওই নারী মোটেও অক্ষরজ্ঞানহীন।

কিন্তু অক্ষরা প্রথমে এই বিতর্কে নীরব ছিলেন। এ নিয়ে প্রকাশ্যে কথা বলতে চাননি তিনি। কিন্তু পরে এই বিতর্কে মুখ খুললেন অক্ষরা। অক্ষরা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না। তিনি দাবি করেছেন যে তিনি এমএমএস দেখেননি। যদিও, ভোজপুরি অভিনেত্রী এমএমএস কেলেঙ্কারিকে একটি ‘নোংরা কাজ’ বলেছেন। তিনি বলেন, এটা কম রুচির কাজ। অক্ষরাও মন্তব্য করেছেন যে তিনি জানতে চান যে ভিডিওতে দেখা মহিলাটি তার কি না।

এদিকে সম্প্রতি গত কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই এমএমএস কেলেঙ্কারি নিয়ে মুখ খুলেছেন আলোচিত এই অভিনেত্রী। আর এ নিয়ে আবারো সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছেন তিনি।

Related Articles

Back to top button