Educationদৈনিক খবর

চারপাশে কান্নার রোল, পরিবারের স্বপ্ন পুড়ে শেষ হয়ে গেছে: শাকিব খান

গতকাল মঙ্গলবার (৪ এপ্রিল) রাজধানী ঢাকার বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শুধু মালামালই পড়েনি, পুড়েছে হাজারো ব্যবসায়ীর স্বপ্ন। আর এ ঘটনায় এবার সাধারণ মানুষের পাশাপাশি সহমর্মিতা প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলী।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি দুঃখ প্রকাশ করে তাদের জন্য প্রার্থনা করেছেন ঢালিউড কিং।

এদিন নিজের ফেসবুকে শাকিব লেখেন, ‘কাঁদছে শহর, চারপাশে হাহাকার আর কান্নার রোল! হাজারও মানুষ ও তাদের পরিবারের স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। পবিত্র মাহে রমজানের দিনে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হওয়া সকলকে মহান আল্লাহ ধৈর্য ধারণ করার শক্তি দান করুন’।

অপর দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বুবলী লেখেন, রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ইউনিট। যোগ দিয়েছে সেনা, বিমান, নৌবাহিনী ও বিজিবি’র সাহায্যকারী দল। আল্লাহ সবাইকে হেফাজত দান করুন আমিন’।

তারকাদের পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, অগ্নিকাণ্ডের ঘটনায় সাধারণ মানুষের মতো তারাও ভীষণ মর্মাহত। তাই নিজ নিজ জায়গা থেকে তাদের জন্য প্রার্থনা করছেন তারা।

এদিকে আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে গুণী এই জুটির অভিনীত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ।’ সিনেমাটি ভক্তের ব্যাপক সাড়া ফেলবে এমনটাই প্রত্যাশা তাদের।

Related Articles

Back to top button