দৈনিক খবর

বেরিয়ে এলো সেই গোপন তথ্য, হোটেলে গেলেই যে অপরাধ করেন শাহরুখ খান

বলিউড সুপারস্টার অভিনেতা শাহরুখ খান। ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়েছেন সবার মনে। এদিকে সম্প্রতি গত কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘পাঠান’। যা ইতিমধ্যেই ঝড় তুলেছে বক্স অফিসে।

হলমুখী শাহরুখ ভক্তরা। কিং খানের চার বছর পর কামব্যাক নাড়িয়ে দিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিকে। উন্মাদনার ঢেউ পৌঁছেছে দক্ষিণেও। বাংলায়ও চলছে পাঠান ঝড়। এর মধ্যে অভিনেতা সম্পর্কে একটি গোপন কথা জানা গেল। হোটেলে গিয়ে শাহরুখ যে অপরাধ করেছেন, তা তিনি নিজেই বলেছেন।

সম্প্রতি বলিউড বাদশা জানিয়েছেন হোটেলে গিয়ে চুরি করেন তিনি। অবিশ্বাস্য শোনালেও এটাই সত্যি। হোটেলে গিয়ে এমন কাজ করলেন তিনি। চকলেট দেখতে পেলেই তা তিনি পুরে নেন পকেটে।

অভিনেতার এমন গোপন কথা জেনে অবাক কোটি ভক্ত। কেউ বিশ্বাস করতে পারবেন না প্রিয় অভিনেতা এমন কাজ করতে পারেন!

বলিউড সুপারস্টার শাহরুখ খান এরই মধ্যে একটি নতুন ছবির কাজ শুরু করেছেন। চলতি বছরের শেষ নাগাদ বক্স অফিসে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। মুখ্য ভূমিকায় দেখা যাবে শাহরুখ খান ও দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে।

প্রসঙ্গত, শুরুতে ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা করনে শাহরুখ খান। এরপর ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখেন তিনি।

Related Articles

Back to top button